‘নেতিবাচক সংবাদে’ ইউনাইটেডের সংবাদ সম্মেলনে চার গণমাধ্যম নিষিদ্ধ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০৬ ডিসেম্বর ২০২৩
‘নেতিবাচক সংবাদে’ ইউনাইটেডের সংবাদ সম্মেলনে চার গণমাধ্যম নিষিদ্ধ

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ম্যানচেস্টার ইউনাইটেডের সংবাদ সম্মেলনে চার গণমাধ্যমকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ইউনাইটেডের দাবী, ক্লাবকে ঘিড়ে এ চারটি সংবাদ মাধ্যমে বারবার নেতিবাচক সংবাদ প্রচার করা হচ্ছে।

নিষেধাজ্ঞা আরোপ করা চারটি সংবাদ মাধ্যম হলো- স্কাই, ইএসপিএন, ম্যানচেস্টার ইভিনিং নিউজ ও দ্য মিরর। এ চারটি সংবাদ মাধ্যমই রিপোর্ট করেছে যে, ডাচম্যান এরিক টেন হাগের উপর ইউনাইটেডের বেশ কিছু খেলোয়াড় মোটেই সন্তুষ্ট নয়।

ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, “আমরা বেশ কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপ নিতে বাধ্য হয়েছি। তাদের ছাপানো রিপোর্ট আমাদের পছন্দ হয়নি, বিষয়টি মূলত সেটা নয়। কিন্তু আমাদের সাথে কোন ধরনের যোগাযোগ না করে আমাদের কিছু বলার সুযোগ, চ্যালেঞ্জ না দিয়ে তারা এটা করতে পারে না। আমাদের বিশ্বাস নিজেদের প্রতিরোধ করাটা গুরুত্বপূর্ণ। আশা করছি এর মাধ্যমে ক্লাবের ঐক্য বজায় থাকবে।”

সংবাদ সম্মেলনে টেন হাগ বলেন, “তাদের প্রথমে আমাদের কাছে আসা উচিত ছিল। আমাদের নিয়ে রিপোর্ট ছাপানোর আগে অন্যদের কাছে দৌঁড়াদৌড়ি করা ঠিক হয়নি। খেলোয়াড়দের মধ্যে যদি ভিন্নমত থেকেও থাকে তবে অবশ্যই আমরা শুনবো। কিন্তু তারা সেটা আমাকে জানায়নি, কিংবা খেলোয়াড়রাও এ বিষয়ে জানে না।”


শেয়ার করুন :