সাউথ বাংলার অনুদান পেল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৬ পিএম, ০২ নভেম্বর ২০১৭
সাউথ বাংলার অনুদান পেল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক। বুধবার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে ব্যাংকের পক্ষে পরিচালক এবং রিস্কম্যানেজমেন্ট-এর চেয়ারম্যান এস এম মাকসুদুর রহমান এবং এসডি ও সিও, গোলাম ফারুক এ অনুদান প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র বাংলাদেশের ক্রীড়াঙ্গণে ঐতিহ্যবাহী এক দল। ঢাকার বিভিন্ন লিগে কয়েকবার চ্যাম্পিয়নসহ বেশ কয়েকবার রানার্সআপ হওয়ার কৃতিত্ব দেখিয়েছে ক্লাবটি।

তিনি আরও বলেন, খেলোয়াড়দের প্রশিক্ষণ, লজিস্টিক সাপোর্ট, খাওয়া-দাওয়া, থাকাসহ প্রভৃতি কাজ খুবই ব্যয়বহুল। সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক এ অনুদান কাজে লাগিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র খেলার মান বৃদ্ধি করতে সক্ষম হবে।

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অনুদান প্রদানের জন্য সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংককে মন্ত্রী আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ছাড়াও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রশাসক ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব দিলীপ কুমার বনিক এবং ব্যাংক ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :