সিলেটে বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৭:৫৭ এএম, ০৯ নভেম্বর ২০২১
সিলেটে বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা

দেশের ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ)। সংগঠনটির সিলেট জেলা শাখায় উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা।

ক্রীড়া লেখকদের প্রাচীনতম সংগঠনের বাংলাদেশ সিলেট শাখার আয়োজনে সপ্তাহব্যাপী চলবে এ প্রতিযোগিতা। রোববার (৭ নভেম্বর) সিলেট জেলা ক্রীড়া ভবনের হল রুমে এ প্রতিযোগিতার উদ্বোধনী করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান মাহার স্বত্তাধীকারী মাহি উদ্দিন আহমদ সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিএসপিএ সিলেটের সভাপতি মান্না চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক ও জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ এবং সিলেট প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির সিলেট ব্যাুরো প্রধান ইকরামুল কবীর।

প্রধান অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, কয়েক দশক ধরে সিলেটের ক্রীড়ার বিকাশে কাজ করে যাচ্ছে বিএসপিএ সিলেট। শুধু লেখায় নয়, তারা নিজেরাও যে খেলায় পারদর্শী তার প্রমাণ এই অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন।

তিনি আরও বলেন, সিলেটে ধনী লোকের অভাব নেই। কিন্তু খেলাধুলায় তাদের কোন পৃষ্ঠপোষকতা নেই, যা খুবই হতাশার। ভবিষ্যতে শুধু মাহা নয়, অন্যান্য প্রতিষ্ঠান খেলাধুলার বিকাশে এগিয়ে আসবে বলে আশা রাখছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিএসপিএ সিলেটের সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও ভয়েস অব সিলেটের কর্নধার মঈন উদ্দিন মনজু, ধারাভাষ্যকার মাসুম আহমদ ও সাংবাদিক গুলজার আহমদ।

এছাড়া অনুষ্ঠানে আম্পায়ার তানজিল শাহরিয়ার, আন্তর্জাতিক উশু কোচ আনোয়ার হোসেন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ, বাংলা নিউজের ব্যুরো প্রধান নাসির উদ্দিন, বিএসপিএ’র কোষাধ্যক্ষ অলিউর রহমান, সাবেক কোষাধক্ষ্য ও বাংলাভিউ-এর প্রেজেন্টার হাসান মোহাম্মদ শামীম, বিএসপিএ সদস্য মো. মিজানুর রহমান, এসএইচ মিলাদ, মোহাম্মদ আফজাল প্রমুখ উপস্থিত ছিলেন।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেরপুরে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন রাইজিং স্পোর্টিং

শেরপুরে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন রাইজিং স্পোর্টিং

সাতক্ষীরায় দাবা লিগে চ্যাম্পিয়ন কুখরালী আদর্শ যুব সংঘ

সাতক্ষীরায় দাবা লিগে চ্যাম্পিয়ন কুখরালী আদর্শ যুব সংঘ

তরুণ প্রজন্মকে মাদকমুক্ত রাখতে শেরপুরে মেয়র কাপ ফুটবল

তরুণ প্রজন্মকে মাদকমুক্ত রাখতে শেরপুরে মেয়র কাপ ফুটবল

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক