লৌহজং ও টঙ্গীবাড়ীতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৩ নভেম্বর ২০২৩
লৌহজং ও টঙ্গীবাড়ীতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

মুন্সিগঞ্জের লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলায় প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে লৌহজং উপজেলা পরিষদ মিলনায়তনে লৌহজং উপজেলা প্রশাসনের আয়োজনে পুঠিয়া উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে খেলাধুলার মানোন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার যুব ও ক্রীড়ার উন্নয়নসহ যোগাযোগ ব্যবস্থার অবকাঠামো উন্নয়নে বিপ্লব সৃষ্টি করেছে। এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে মুন্সিগঞ্জের প্রতিটি উপজেলায়ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

তিনি বলেন, নাগরিক সুবিধাকে একেবারে তৃণমূলে পর্যায়ে নিয়ে যেতে পর্যায়ক্রমে জেলা উপজেলা ও ইউনিয়নেও স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। দেশের যুব সমাজের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে লৌহজংসহ দেশের প্রতিটি উপজেলায় শেখ জামাল যুব প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ করা হবে।

সরকার বিশ্বব্যাংকের সহায়তায় প্রায় ৩ হাজার ৪০০ কোটি টাকা ব্যায়ে আর্ন প্রজেক্ট চালু করেছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, যেটি মুন্সিগঞ্জের বিভিন্ন উপজেলাতেও বাস্তবায়িত হবে।



শেয়ার করুন :