পরিচ্ছন্নতাকর্মীর গায়ে ‘হাত তুললেন’ সাব্বির

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:৫৬ এএম, ০১ জুন ২০২০
পরিচ্ছন্নতাকর্মীর গায়ে ‘হাত তুললেন’ সাব্বির

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান ক্যারিয়ারে একাধিকবার বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন। কখনো দর্শক পেটানো কিংবা অশ্রাব্য ভাষায় ভক্তদের গালিগালাজ। এবার পরিচ্ছন্নতাকর্মী পেটানোর অভিযোগ উঠলো তার বিরুদ্ধে।

করোনাভাইরাসের মাঝে লকডাউনে নিজ নিজ বাসায় অবস্থান করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তেমনি নিজ শহর রাজশাহীতে রয়েছেন সাব্বির রহমান। শহরের বেলদারপাড়া এলাকায় নিজ বাড়ির সামনে এ বিতর্কিত ঘটনায় জন্ম দেন তিনি।

রোববার (৩১ মে) বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলেন ২৮ বছর বয়সী টাইগার ক্রিকেটার সাব্বির রহমান।

স্থানীয়রা জানায়, ভুক্তভোগী রাসিকের ওই পরিচ্ছন্নতাকর্মী নাম বাদশা। সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা সংগ্রহ করার সময় সাব্বির তার গাড়ি নিয়ে বাসায় ঢুকছিল। তবে জায়গার সংকীর্ণতার কারণে ভ্যানের সামনে সাব্বিরের গাড়ি আটকে যায়। গাড়ির ভেতর থেকে পরিচ্ছন্নতাকর্মীকে ভ্যান সরাতে বললে সাব্বিরকে না চিনতে পারায় পরিচ্ছন্নতাকর্মী উত্তেজিত হয়ে পড়ে। বাকবিতণ্ডার এক পর্যায়ে সাব্বির গাড়ি থেকে নেমে বাদশাকে চড়-থাপ্পড় মারেন।

পরিচ্ছন্নতাকর্মী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমকে ঘটনা জানালে তিনি থানার ওসিকে বিষয়টি জানান।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, কাউন্সিলর সাহেব আমাকে ফোন করে সব বলেছেন। তিনি বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন। সাব্বিররের সাথে আমরা মুঠোফোনে যোগাযোগ করা চেষ্টা করেছি, কিন্তু তাকে পাওয়া যায়নি।

বিপ্রতীপ দাস/রাজশাহী

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

যেভাবে জাতীয় দলে ফিরলেন ‘নিষিদ্ধ’ সাব্বির

যেভাবে জাতীয় দলে ফিরলেন ‘নিষিদ্ধ’ সাব্বির

সাব্বিরের বদলে যাওয়ার প্রতিশ্রুতি

সাব্বিরের বদলে যাওয়ার প্রতিশ্রুতি

সবসময়ই চেষ্টা করি আলাদা কিছু করতে : সাব্বির

সবসময়ই চেষ্টা করি আলাদা কিছু করতে : সাব্বির

সাকিবকে পেছনে ফেলে শীর্ষ পাঁচে সাব্বির

সাকিবকে পেছনে ফেলে শীর্ষ পাঁচে সাব্বির