সাকিব কি তাহলে ‌‘অনিল কাপুর' হবেন!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৭ পিএম, ০৬ জানুয়ারি ২০২৩

ভারতের নায়ক সিনেমায় অনিল কাপুরকে মাত্র সাতদিনের জন্য প্রেসিডেন্ট বানানো হয়। তাতেই সব ধরনের অনিয়ম গুড়িয়ে দেন। বাংলাদেশ ক্রিকেটের প্রাণ সাকিব আল হাসানও মনে করেন নায়ক সিনেমার মতো অল্পদিনের জন্য দায়িত্ব দিলেও তিনি অগোছালো বাংলাদেশ প্রিমিয়ার লিগটা ঠিক করে দিতে পারেন।

বিপিএলের গর্ভনিং কাউন্সের চেয়ারম্যান শেখ সোহেলও সাকিবকে স্বাগতম জানালেন। তিনি বলেন, ‌সাকিব চাইলে আগামী বছর থেকেই বিসিবির সিইওর'র দায়িত্ব নিতে পারেন।

সাকিব এখন খেলোয়াড় তাই তাকে দায়িত্ব নিতে হলে আগে খেলা ছাড়তে হবে। এরপর বিসিবিও তাকে দায়িত্ব দিতে প্রস্তুত।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে শেখ সোহেল বলেন, ‌ “প্রথমে সাকিবকে ধন্যবাদ জানাই। তাকে স্বাগতম। সে বিপিএলে সিইও হিসেবে আসতে চায়। সে নিজ থেকে আগ্রহ প্রকাশ করছে, গভর্নিং বডি থেকে তাকে আসার জন্য স্বাগতম জানাই। সে চাইলে সামনের বছর থেকেই সিইও'র দায়িত্ব নিতে পারে। "

শেখ সোহেল জানালেন, “সাকিব দায়িত্ব নিয়ে বোর্ডকে সাহায্য করুক। তিনি বলেন, ‌সাকিব সামনের আসরে সিইও হিসাবে আসুক আর আমাদের সাহায্য করুক। এখন তাকে খেলোয়াড় দৃষ্টিতে দেখতে হবে। খেলোয়াড় হিসাবে তো এখানে আসতে পারবে না। সে চাইলে সামনের বছর চলে আসুক। "

সাকিব সেদিন সংবাদ মাধ্যমকে জানান, ঢাকা প্রিমিয়ার লিগেরও মানও বিপিএলের চেয়ে ভালো। এদিন উল্টো প্রশ্ন করলেন বিসিবির গভর্নিং বডির সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

তিনি বলেন, ‌‍“সাকিব তো ঢাকা লিগের অনেক ম্যাচ মিস করে। কিন্তু বিপিএলের কোনো আসরে তো তাকে মিস করতে দেখি না। এখন যদি পাল্টা প্রশ্ন করি, ঢাকা লিগে তো অনেক খেলা খেলেনি সে। "

বিপিএলকে সাকিব কোনো মানের টুর্নামেন্টই মনে করেননি। পরে তার সঙ্গে একমত হয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজাও। বাস্তবেও প্রতি ক্ষেত্রে অব্যবস্থাপনার চিত্র ফুঁটে উঠছে।

সাকিব কি তাহলে আগামী বছর বিসিবির সিইও'র দায়িত্ব নেবেন!
স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপিএলের দায়িত্ব পেলে দুই মাসে সব ঠিক হবে : সাকিব

বিপিএলের দায়িত্ব পেলে দুই মাসে সব ঠিক হবে : সাকিব

বাংলাদেশ ছাড়াও ১৪ দেশে প্রচারিত হবে বিপিএল

বাংলাদেশ ছাড়াও ১৪ দেশে প্রচারিত হবে বিপিএল

জিতেই ট্রফি স্পর্শ করবেন সোহান

জিতেই ট্রফি স্পর্শ করবেন সোহান

দাপুটে জয়ে বিপিএল শুরু করলো মাশরাফির সিলেট

দাপুটে জয়ে বিপিএল শুরু করলো মাশরাফির সিলেট