জিতেই ট্রফি স্পর্শ করবেন সোহান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ০৫ জানুয়ারি ২০২৩
জিতেই ট্রফি স্পর্শ করবেন সোহান

রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। তার ইনজুরি নিয়েও রয়েছে শংকা। বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ট্রফি উন্মোচন অনুষ্ঠানে সাত দলের অধিনায়কদের সঙ্গে ছিলেন সোহানও। তবে ট্রফিতে হাত দেননি তিনি। তার লক্ষ্যে বিপিএলের নবম আসরে চ্যাম্পিয়ন হয়েই তিনি ট্রফি স্পর্শ করবেন। সোহানের মতো বিপিএলের বাকি অধিনায়করাও চ্যাম্পিয়ন হওয়ার জন্য উন্মুখ হয়ে রয়েছেন।

এদিন বিকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছয় অধিনায়ক সঙ্গে ফরচুন বরিশালের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন মেহেদী হাসান মিরাজ। ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আসেননি দলটির অধিনায়ক সাকিব।

ইমরুল কায়েস, অধিনায়ক, কুমিল্লা ভিক্টোরিয়ান্স:
কুমিল্লা সবসময় চ্যাম্পিয়ন হওয়ার মতো দল করে। এ বছরও একই পরিকল্পনা। এ বছরও শিরোপা ধরে রাখার চেষ্টা করবো। মাঠে ভালো খেলতে হবে। কাগজে কলমে যত শক্তিশালীই হন না কেন মাঠে খেলতে না পারলে লাভ হবে না।

নুরুল হাসান সোহান, অধিনায়ক, রংপুর রাইডার্স
অবশ্যই আশা থাকবে চ্যাম্পিয়ন হওয়ার। ট্রফি এখনও ধরিনি। যদি চ্যাম্পিয়ন হতে পারি তাহলেই ট্রফি ধরব।! আমাদের দল তরুণ, সবার মধ্যে অনেক প্রানশক্তি। দলে অনেক অলরাউন্ডার আছে। মাঠে একশ ভাগ দিলে অবশ্যই ভালো কিছু হবে। অনুশীলন তো আমাদের জন্য ভালো সুযোগ। সময়সীমা ছিল না, ইচ্ছামত নিজেদের মাঠে অনুশীলন করতে পেরেছি। কিন্তু ম্যাচ মিরপুরে। এখানে নিজেদের শতভাগ দিতে হবে।

নাসির হোসেন, অধিনায়ক, ঢাকা ডমিনেটর্স
সবার মতো আমরাও চাইব চ্যাম্পিয়ন হতে। আমরা আশাবাদী, খুব ভালো কিছু করব। এর আগেও আমি অধিনায়কত্ব করেছি। প্রত্যেক টুর্নামেন্টেই সবার চ্যালেঞ্জ থাকে। এটা আমাদের জন্য একটা সুযোগ। এখানে ভালো করলে সামনের ক্যারিয়ারেও ভালো হবে। এটাই মনোযোগ থাকবে, সাথে দল যেন ভালো ফল করে সেই লক্ষ্যে।

ইয়াসির আলী রাব্বি, অধিনায়ক, খুলনা টাইগার্স
নার্ভাস না, আমি রোমাঞ্চিত। জীবনের নতুন একটা অভিজ্ঞতা তাও বিপিএলের মতো আসরে। চেষ্টা করব দলের জন্য ভালো কিছু করতে। তামিম ভাইয়ের সাথে দল গঠনের পর থেকেই কথা হচ্ছে। অধিনায়ক শুধ বলেছেন- আমাকে যখন তোর প্রয়োজন হবে আমি পাশে আছি। তোর কোনো কিছু লাগলে আমাকে বলিস। অবশ্যই সাহায্য করব। তামিম ভাইয়ে দলে অধিনায়ক আমার জন্য রোমাঞ্চকর।

মেহেদী হাসান মিরাজ, অলরাউন্ডার, ফরচুন বরিশাল
আমি তো একবারও চ্যাম্পিয়ন হতে পারি নাই। দুবার ফাইনাল খেলেছি। অবশ্যই শিরোপা জেতার লক্ষ্য থাকবে। চ্যাম্পিয়ন হতে পারলে তো ভালো লাগবেই।

শুভাগত হোম, অধিনায়ক, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
সবার যে লক্ষ্য আমারও সেই লক্ষ্য। আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামব। আমাদের শক্তি হল টিম স্পিরিট। দল ভারসাম্যপূর্ণ। সেই হিসেবে আমরা আশা করতেই পারি।
স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

তামিম দলে থাকলেও খুলনার নেতৃত্বে ইয়াসির আলী

তামিম দলে থাকলেও খুলনার নেতৃত্বে ইয়াসির আলী

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম

অধরা ট্রফির খড়া কাটাতে কি বরিশালের

অধরা ট্রফির খড়া কাটাতে কি বরিশালের

বিপিএলে ডিআরএস নয়, ব্যবহার হবে এডিআরএস

বিপিএলে ডিআরএস নয়, ব্যবহার হবে এডিআরএস