ফরচুন বরিশালে যুক্ত হচ্ছেন ডেভিড মিলার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
ফরচুন বরিশালে যুক্ত হচ্ছেন ডেভিড মিলার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান দশম আসরে তারকাবহুল দল ফরচুন বরিশাল। তামিম ইকবালের নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজিটিতে জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটারে ভরপুর। এর মাঝে প্লে-অফ পর্বে যুক্ত হচ্ছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলার।

রোবার (২৪ ফেব্রুয়ারি) ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বলা হয়, সবকিছু ঠিক থাকলে সোমাবার সকালে ঢাকায় দলের সাথে যুক্ত হবেন।

এবারের বিপিএলে ফরচুন বরিশালের প্রধান লক্ষ্য শিরোপা জয়। সেই আশায় নিলামের আগেই ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়ায় তারা। এরপর নিলাম থেকে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার এবং মেহেদী হাসান মিরাজদের দলে ভেড়ায় বিপিএলে দেশের দক্ষিণাঞ্চলের প্রতিনিধিত্ব করা দলটি।

চলমাল বিপিএলে শেষ দল হিসিবে প্লে-অফে খেলা নিশ্চিত করলেও পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে বরিশাল। ফলে ফাইনালে যাওয়ার আগে চার নম্বর দল চট্টগ্রাম চেলেঞ্জার্সের বিপক্ষে খেলতে হবে এলিমিনেটর ম্যাচ।

বিপিএলের প্রথম এলিমিনেটর ম্যাচটি মাঠে গড়াবে সোমবার (২৬ ফেব্রুয়ারি)। মিরপুরে দিনের প্রথম ম্যাচটিতে চট্টগ্রাম চেলেঞ্জার্সের বিপক্ষে খেলবে ফরচুন বরিশাল। ওই ম্যাচের জয় দল ফাইনালে যেতে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলবে। আর হেরে যাওয়া দলের দল বিপিএল থেকে বিদায় নিবে।

নক আউট পর্বে নিজেদের এলিমিনেটর ম্যাচের আগে রোববার (২৫ ফেব্রুয়ারি) মিরপুরে অনুশীলন করবে ফরচুন বরিশাল। তার আগেই দলের সাথে যোগ দেবেন ডেভিড মিলার। দলের সাথে অনুশীলনে যোগ দেওয়া না দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। তবে চট্টগ্রামের বিপক্ষে ম্যাচে দেখা যাবে তাকে।


শেয়ার করুন :