ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৪ জানুয়ারি ২০১৯
ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের ঢাকার প্রথম পর্বের খেলা শেষ হয়েছে। রোবাবর (১৩ জানুয়ারি) চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার খেলা দিয়ে টানা ৬ দিনের জন্য ঢাকা পর্বে খেলার পর্দা নেমেছে। আগামী ২১ জানুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের ম্যাচ দিয়ে আবারও ঢাকায় শুরু হবে বিপিএলের আসর।

ঢাকার প্রথম পর্বের খেলা শেষে দ্বিতীয় ধাপে ১৫ জানুয়ারি (মঙ্গলবার) খুলনা টাইটান্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে সিলেটের খেলা। মাঝখানে একদিন বিরতি দিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের এ আসর চলবে ১৯ জানুয়ারি পর্যন্ত। মোট চার দিনে সিলেটে অনুষ্ঠিত হবে মোট ৮টি ম্যাচ, অর্থাৎ ঢাকার মতোই প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

১৫ জানুয়ারি (মঙ্গলবার) দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটান্স-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে নামবে। একইভাবে ১৬ জানুয়ারি (বুধবার) দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-রংপুর রাইডার্স মাঠে নামবে। এরপর দিন বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিরতি দিনে শুক্রবার শুরু হবে আবারও বিপিএলের আসর।

১৮ জানুয়ারি (শুক্রবার) দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৯ জানুয়ারি (শনিবার) দিনের প্রথম খেলায় সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স এবং দ্বিতীয় খেলায় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্সের খেলা অনুষ্ঠিত হবে।

সিলেটের খেলা শেষে আবারও বিপিএল ফিরবে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্বে বিপিএলের আসর শুরু হবে ২১ জানুয়ারি (সোমবার)। ওইদিন প্রথম ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস এবং দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। ঢাকায় টানা তিন দিন খেলা শেষে আবারও বিরতিতে যাবে ঢাকা। ২৫ জানুয়ারি (শুক্রবার) থেকে চট্টগ্রামের শুরু হবে বিপিএলের ম্যাচ।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপিএলের পূর্ণাঙ্গ সময় সূচি

বিপিএলের পূর্ণাঙ্গ সময় সূচি

বিপিএল ২০১৯ : মোট ৪৬ ম্যাচের সংবাদ এক সাথে

বিপিএল ২০১৯ : মোট ৪৬ ম্যাচের সংবাদ এক সাথে

নেট বোলার থেকে জাতীয় দলের পথে!

নেট বোলার থেকে জাতীয় দলের পথে!

বিপিএলে দর্শক খরা কাটলো?

বিপিএলে দর্শক খরা কাটলো?