সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ১৪ জানুয়ারি ২০১৯
সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় সিলেট সিক্সার্সে খেলোয়াড়রা। ছবি: ফেসবুক

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে সিলেট ভেন্যুর খেলা শুরু হবে আগামীকাল মঙ্গলবার। এ পর্বের খেলায় অংশ নিতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে টিম সিলেট সিক্সার্স এবং খুলনা টাইটান্স।

গতকাল (রোববার) বিমানের ফ্লাইটে ঢাকা থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দল দু’টি। বিমানবন্দর থেকে নেমে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানস টিম হোটেলে চলে যায় বলে জানিয়েছেন সলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী।

তিনি জানান, বিপিএলে ঢাকায় প্রথমপর্বে তিনটি ম্যাচ খেলেছে সিলেট। আগামী মঙ্গলবার থেকে শুরু হবে সিলেট পর্ব। আগামীকালের (আজ) মধ্যেই বাকী টিমগুলোও এসে পৌঁছাবে।

১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া সিলেট পর্বের টিকেট পাওয়া যাবে আজ থেকে। সকাল ১০টা থেকে লাক্কাতুরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটকের টিকিট বুথে মিলবে ম্যাচের টিকিট। এছাড়াও ইউক্যাশ এবং সহজ ডটকমে টিকিট বিক্রি করবে। তবে এই দু’টি প্রতিষ্ঠান কবে থেকে বিক্রি শুরু করবে তা নিশ্চিত করে জানায়নি। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের ক্লাব হাউজ টিকেটের মূল্য ৫০০ টাকা। গ্রীনহিল গ্যালারি ৪০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০, ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের মূল্য ২০০ টাকা নির্ধারন করা হয়েছে।

১৫ জানুয়ারি (মঙ্গলবার) দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটান্স-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে নামবে। একইভাবে ১৬ জানুয়ারি (বুধবার) দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-রংপুর রাইডার্স মাঠে নামবে। এরপর দিন বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিরতি দিনে শুক্রবার শুরু হবে আবারও বিপিএলের আসর।

১৮ জানুয়ারি (শুক্রবার) দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৯ জানুয়ারি (শনিবার) দিনের প্রথম খেলায় সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স এবং দ্বিতীয় খেলায় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্সের খেলা অনুষ্ঠিত হবে।

সিলেটের খেলা শেষে আবারও বিপিএল ফিরবে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্বে বিপিএলের আসর শুরু হবে ২১ জানুয়ারি (সোমবার)। ওইদিন প্রথম ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস এবং দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। ঢাকায় টানা তিন দিন খেলা শেষে আবারও বিরতিতে যাবে ঢাকা। ২৫ জানুয়ারি (শুক্রবার) থেকে চট্টগ্রামের শুরু হবে বিপিএলের ম্যাচ।


শেয়ার করুন :


আরও পড়ুন

ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

মুশফিক-ফ্রাইলিঙ্কের কাছে কুমিল্লার হার

মুশফিক-ফ্রাইলিঙ্কের কাছে কুমিল্লার হার

ভুয়া ফিল্ডিং করে ‘ধরা’ মিরাজ

ভুয়া ফিল্ডিং করে ‘ধরা’ মিরাজ

মিরাজের অধিনায়কত্বে মাশরাফির হার

মিরাজের অধিনায়কত্বে মাশরাফির হার