বাংলাদেশ সফরের আগে শ্রীলঙ্কার ছয় ক্রিকেটারকে ‘তলব’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৯ এএম, ০৮ মে ২০২১
বাংলাদেশ সফরের আগে শ্রীলঙ্কার ছয় ক্রিকেটারকে ‘তলব’

ফাইল ফটো

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা। সিরিজকে সামনে রেখে দল ঘোষণার আগে দেশের সিনিয়র ছয় ক্রিকেটারকে ডেকে পাঠিয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সফরের আগে ক্রিকেট নিয়ে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চায় দেশটির ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেল।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডে প্রমোদ বিক্রমাসিংহে নেতৃত্বাধীন নির্বাবাচক প্যানেলে সাক্ষাৎকারের জন্য সিনিয়র ছয় ক্রিকেটারকে ডেকে পাঠানো হয়েছে। তারা হলেন- দিমুথ করুণারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, রোশান সিলভা, নুয়ান প্রদীপ এবং দিলরুয়ান পেরেরা।

নির্বাচক প্যানেলের সাথে এ ছয় ক্রিকেটারের সভায় উপস্থিত থাকবেন না কোচ মিকি আর্থার। লঙ্কান বিভিন্ন গণমাধ্যমের তথ্য অনুযায়ী, এই ছয় ক্রিকেটারকে বাংলাদেশ সফরে পাঠানো নাও হতে পারে।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে ডেইলি মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, সভায় বাংলাদেশ সফরে কেন তাদের (ছয়জন) দলে রাখা হবে না, তার একটি ব্যাখ্যাও দেবে বোর্ড। এছাড়া তাদের কাছ থেকে নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কেও জানাবে।

এদিকে, সভায় লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরাকে ডাকা হলেও আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ায় পরে তাকে উপস্থিত থাকতে মানা করা হয়েছে। নির্বাচক প্যানেলের সাথে সিনিয়র ক্রিকেটারদের এ বৈঠকের আগেই কোচ মিকি আর্থার তাদের ভাবনা জেনে নিয়েছেন বলে জানা গেছে। যার ফলে তিনি আর সভায় উপস্থিত থাকছেন না।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার সম্ভাব্য দল
কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), ধানুষ্কা গুনাথিলাকা, আভিষ্কা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয়া ডি সিলভা, আসেন বান্দারা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, আকিলা ধনঞ্জয়া, লক্ষণ সান্দাকান, ইসুরু উদানা, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দুশমন্ত চামিরা ও শিরান ফার্নান্দো।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

যে কারণে অনুশীলনে যোগ দেননি তামিম-মুশফিকরা

যে কারণে অনুশীলনে যোগ দেননি তামিম-মুশফিকরা

করোনা লড়াইয়ে বিরাট-আনুষ্কার ২ কোটি রুপি

করোনা লড়াইয়ে বিরাট-আনুষ্কার ২ কোটি রুপি

ইংল্যান্ড সফরে ভারতের বিশাল বহর

ইংল্যান্ড সফরে ভারতের বিশাল বহর

পাকিস্তানের চমক, ৩৬ বছর বয়সে তাবিশ খানের অভিষেক

পাকিস্তানের চমক, ৩৬ বছর বয়সে তাবিশ খানের অভিষেক