দক্ষিণ আফ্রিকা স্কোয়াডে করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৬ জুন ২০২১
দক্ষিণ আফ্রিকা স্কোয়াডে করোনার হানা

করোনাভাইরাস মহামারির মধ্যেই সারাবিশ্ব চলছে ক্রিকেট। ক্রিকেটার কিংবা অফিসিয়ালদের করোনা আক্রান্ত হওয়ার খবর নতুন করে আতঙ্ক সৃষ্টি করে না। এবার দক্ষিণ আফ্রিকা দলের ক্যারিবিয়ান সফরে করোনা আক্রান্ত হয়েছেন প্রোটিয়া অলরাউন্ডার ডুয়াইন প্রিটোরিয়াস। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন উইয়ান মুল্ডার।

ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রোটিয়াদের টেস্ট স্কোয়াডে ছিলেন প্রিটোরিয়াস। তবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে করা কোভিড টেস্টে পজেটিভ হয়েছেন তিনি। এ কারণে দলের সাথে গ্রানাডায় যাচ্ছেন না তিনি। তার পরিবর্তে দলে যোগ দিবেন উইয়ান মুল্ডার।

টেস্ট দলের সাথে থাকা উইয়ান মুল্ডারকে দলে অন্তর্ভূক্ত করার বিষটি নিশ্চিত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। মুল্ডারের টি-টোয়েন্টি ক্যারিয়ার খুব বেশি সমৃদ্ধ নয়। জাতীয় দলের হয়ে সর্বশেষ পাকিস্তান বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে এক ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি।

টেস্ট সিরিজের পর টেস্ট দলের বাকি সদস্যরা দেশে ফিরে যাবেন। আর প্রিটোরিয়াসকে সেন্ট লুসিয়াতে আইসোলেশনে থাকতে হবে। করোনার আক্রমণ ছাড়াও দক্ষিণ আফ্রিকা স্কোয়াডে রয়েছে ইনজুরি সমস্যা। সীমিত ওভারের প্রোটিয়া কাপ্তান টেম্বা বাভুমা ইনজুরিতে রয়েছেন।

ইনজুরির কারণে বাভুমা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারেননি। এছাড়াও পিঠের ইনজুরি থেকে সেরে উঠলেও আঙ্গুলের ইনজুরির সমস্যায় রয়েছেন তিনি। তবে সীমিত ওভারের সিরিজ শুরুর আগেই মাঠে ফেরার বিষয়ে আশাবাদী তিনি।

উল্লেখ্য যে, ক্যারিবিয়ান সফরে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলের সূচিতে পরিবর্তন এনেছে বিসিবি

ডিপিএলের সূচিতে পরিবর্তন এনেছে বিসিবি

মুলতানের ঘরে উঠলো পিএসএল শিরোপা

মুলতানের ঘরে উঠলো পিএসএল শিরোপা

কাভানির গোলে কোয়াটার ফাইনালে উরুগুয়ে

কাভানির গোলে কোয়াটার ফাইনালে উরুগুয়ে

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতলো ইংল্যান্ড

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতলো ইংল্যান্ড