পাকিস্তান সফর করবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া : আশা এহসান মানির

পার্থ প্রতীম রায় পার্থ প্রতীম রায় প্রকাশিত: ০৪:২১ এএম, ২৮ জুন ২০২১
পাকিস্তান সফর করবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া : আশা এহসান মানির

করোনাভাইরাস মহামারির মধ্যেই সফলভাবে শেষ হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ৬ষ্ঠ আসর। যদিও মহামারি বৃদ্ধি পাওয়ায় মাঝপথে স্থগিত করা হয়েছিল। দেশ-বিদেশ মিলে পিএসএল সফলভাবে শেষ করায় এখন ইংল্যান্ড-অস্ট্রেলিয়াও পাকিস্তান সফর করবে বলে আশা প্রকাশ করেছেন পিসিবি চেয়ারম্যান চেয়ারম্যান এহসান মানি।

পিএসএলের ষষ্ঠ আসর ঘরের মাঠেই আয়োজন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আসরে বিদেশি ক্রিকেটার এবং স্টাফদের অংশগ্রহণও ছিল। ম্যাচগুলো আয়োজনে স্টেডিয়াম জুড়ে নেওয়া হয়েছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এছাড়া এর আগে পাকিস্তানের মাটিতে সিরিজ খেলেছে শ্রীলঙ্কা এবং বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে এখন অন্যান্য বিদেশি দলও পাকিস্তানে নিরাপদে খেলতে পারবে বলে আত্মবিশ্বাসী পিসিবি সভাপতি এহসান মানি।

পাকিস্তানের ফ্রাঞ্চাইজি লিগ পিএসএলে অনেক বিদেশি ক্রিকেটারদের মতো ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও খেলেছেন। পিসিবি সভাপতির আশা, পাকিস্তানের মাটিতে এখন সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মতো বড় দলগুলো।

পিএসএল শেষ হওয়ার পর এক বার্তায় তিনি এ আশা প্রকাশ করেন। বলেন, ‘২০২১-২২ মৌসুমে পাকিস্তানের জন্য এক কঠিন সময়। এ সময়ে দেশের মাটিতে নিউজিল্যান্ড, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার সাথে ঘরের মাটিতে খেলা রয়েছে। আমি আত্মবিশ্বাসী যে, ঘরের মাঠে দর্শকদের সামনে তারা ম্যাচ খেলবে।’ 

২০০৮ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের গাড়ি বহরে হামলার বেশ কয়েক বছর আগে থেকেই নিরাপত্তার অজুহাতে পাকিস্তানে সফরে যেত না ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তবে এবার পিএসএলের পাকিস্তান অংশে এ দুই দেশের ক্রিকেটাররা অংশগ্রহণে আত্মবিশ্বাসী এহসান মানি।

এহসান মানি বলেন, পিসিবি পাকিস্তানের ক্রিকেটের উন্নতিতে সমর্থকদের অবদানকে সবসময় মূল্য দেয়। আমরা করোনাভাইরাস মহামারি অনেক ভালোভাবে সামলে উঠছি। তাই ভবিষ্যতে সব ম্যাচ পাকিস্তানের মাটিতে এবং দর্শকদের সামনে অনুষ্ঠিত হবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট

পিএসএলের সেরা একাদশে ‘চমক’

পিএসএলের সেরা একাদশে ‘চমক’

ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

ডোমিঙ্গোর চাওয়াতে ব্যাটিং কোচের দায়িত্বে প্রিন্স

ডোমিঙ্গোর চাওয়াতে ব্যাটিং কোচের দায়িত্বে প্রিন্স