তামিমকে খেলতে দিচ্ছে না প্রকৃতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৪ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২১
তামিমকে খেলতে দিচ্ছে না প্রকৃতি

জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজের পর থেকে মাঠের বাইরে টাইগার ওপেনার তামিম ইকবাল। এরপর খেলতে পারেননি ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজ। ইনজুরির কারণে প্রায় দুই মাস মাঠের বাইরে থাকার পর পুনর্বাসন প্রক্রিয়ায় নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে ফিরলেও সেখানেও খেলতে পারছেন না তামিম। নিজেদের টানা দুটি ম্যাচেই বাধা হয়ে দাঁড়িয়েছে প্রকৃতি। বৃষ্টির কারণে বাতিল করা হয়েছে দুটি ম্যাচই।

ইনজুরি থেকে মাঠের অনুশীলনে ফিরলেও আরব আমরিাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন না তামিম ইকবাল। ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে দীর্ঘদিন না খেলায় তরুণদের সুযোগ দিতেই নিজেকে সরিয়ে নিয়েছেন অভিজ্ঞ এ টাইগার ওপেনার।

বিশ্বকাপে না খেললেও তামিমের পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে খেলতে দিচ্ছে না প্রকৃতি।দুর্ভাগ্য তামিম বাইশ গজে এখনো ব্যাট হাতে দাঁড়াতে পারেননি।

এভারেস্ট প্রিমিয়ার লিগে তামিম ইকবাল খেলছেন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। নিজেদের প্রথম ম্যাচে অভিজ্ঞ বাঁহাতি ওপেনার তামিমকে নিয়েই একাদশ সাজায় গ্ল্যাডিয়েটর্স। রোববার (২৬ সেপ্টেম্বর) নেপালের কীর্তিপুরে পোখরা রাইনোজ টস জিতে প্রথমে ব্যাটিং নিলে বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়েছে। শেষ পর্যন্ত আর খেলা মাঠে গড়ায়নি।

এদিকে, প্রথম ম্যাচে টস হলেও সোমবার (২৭ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচের টসও হতে পারেনি। বৃষ্টিতে ভেসে গেছে দ্বিতীয় ম্যাচও। ভেজা আউটফিল্ডের কারণে টসও করা হয়নি। প্রথম ম্যাচে ১০ ওভার ফিল্ডিং করলেও দ্বিতীয় ম্যাচে মাঠেও নামা হয়নি তামিমদের।

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের পরবর্তী ম্যাচ বুধবার (২৯ সেপ্টেম্বর)। বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে ওই ম্যাচে হয়তো দেখা যাবে ব্যাট হাতে তামিম ইকবালকে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবকে বসিয়ে রাখছে কলকাতা, কতটুকু হচ্ছে বিশ্বকাপের প্রস্তুতি

সাকিবকে বসিয়ে রাখছে কলকাতা, কতটুকু হচ্ছে বিশ্বকাপের প্রস্তুতি

সাকিবকে বসিয়েই রাখছে জয়ের ধারায় থাকা কলকাতা

সাকিবকে বসিয়েই রাখছে জয়ের ধারায় থাকা কলকাতা

হাঁটুর চোটে ছিটকে গেলেন কলকাতার কুলদ্বীপ

হাঁটুর চোটে ছিটকে গেলেন কলকাতার কুলদ্বীপ

উইজডেনের এশিয়া একাদশে তিন বাংলাদেশি

উইজডেনের এশিয়া একাদশে তিন বাংলাদেশি