ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে কর্পোরেট টি-টোয়েন্টি কাপ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৯ এএম, ১৮ নভেম্বর ২০২১
ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে কর্পোরেট টি-টোয়েন্টি কাপ

সপ্তমবারের মতো আয়োজিত কর্পোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের স্পন্সর হলো ওয়ালটন গ্রুপ। টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের আয়োজনে এবারের টুর্নামেন্টে মোট ১৬ দল অংশগ্রহণ করছে। শুক্রবার (১৯ নভেম্বর) থেকে মিরপুর সিটি ক্লাব মাঠে শুরু হবে এ টুর্নামেন্ট।

১৭ দিনের টুর্নামেন্টে মোট ৩৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ টিকে স্পোর্টস ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে সম্প্রচার করা হবে। এছাড়া দুটি সেমি-ফাইনাল ও ফাইনাল ম্যাচ দেশের একটি চ্যানেলে দেখানো হবে।

সোমবার রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে টুর্নামেন্টের লোগো, জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এছাড়া টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার তারেক আজিজ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১৬ দলকে স্বাগত জানিয়ে মিলটন আহমেদ বলেন, ‘টিকে স্পোর্টস ম্যানেজমেন্ট আয়োজিত ১৬ দলের কর্পোরেট টুর্নামেন্টে ওয়ালটন গ্রুপ টাইটেল স্পন্সর হয়েছে। এর আগে ছয় বছর এ টুর্নামেন্ট হয়েছে। আশা করছি সপ্তম আসরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।’'

তিনি আরও বলেন, ‘দেশে বা দেশের বাইরে হোক বাংলাদেশ ক্রিকেট দলের সবকটি সিরিজে ওয়ালটন গ্রুপ পৃষ্ঠপোষকতা করে আসছে। এছাড়া ঘরোয়া সবগুলো ক্রিকেটে আমরাই স্পন্সর করছি এবং বিসিএলে আমাদের নিজস্ব একটি দলও রয়েছে।’

অনুষ্ঠানে তারেক আজিজ বলেন, ‘খেলাধুলা ছাড়ার পর চাকরিতে যোগদান করি। সেখানে টের পেয়েছি খেলাধুলা করার জন্য কত চাকরিজীবী অপেক্ষায় থাকেন। তাদের ইচ্ছে থাকলেও ছিল না কোনো প্লাটফর্ম। সেই চিন্তা থেকে আমরা টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের উদ্যোগে কর্পোরেট টুর্নামেন্ট চালু করি। ছয় বছর পেরিয়ে এখন এ টুর্নামেন্ট সপ্তম আসরে পড়েছে। আমি ধন্যবাদ দিতে চাই ওয়ালটন গ্রুপকে। ওয়ালটন গ্রুপ বরাবরই বাংলাদেশ ক্রিকেটে পৃষ্ঠপোষকতা করে আসছে। আশা করছি সামনেও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠানকে আমরা পাশে পাব।’

সাপ্তাহিক ছুটির দিনে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এ জন্য ফাইনালের সময় এখনও ঠিক করা হয়নি। টুর্নামেন্টে গতবারের ন্যায় এবারও ম্যান অব দ্য টুর্নামেন্টের জন্য মোটরবাইক পুরস্কার রাখা হয়েছে। এছাড়া প্রতি ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হিসেবে ট্রফি ও আর্থিক পুরস্কার দেওয়া হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল
প্রত্যয় মেডিকেল ক্লিনিক, বিএমসি, এইচজে জাদুবে, লায়লা গ্রুপ, হেরিটেজ গ্রুপ, এসপিজেড অ্যাকুসটিকস, ব্র্যাস ট্রাক, ইনফরমেশন লিমিটেড, ম্যাডেসটিক, একে রয়্যালস, সিদ্দিকি গ্রুপ, স্টেপ ওয়ান টেকনোলজি, ২২ ইয়ার্ড স্পোর্টস, ওয়ান স্কাই ওডিজি, এম কে আর গ্রুপ ও হক ব্রাদার্স।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট বিবেচনাতেই টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিক

টেস্ট বিবেচনাতেই টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিক

২০৩১ ওয়ানডে বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ

২০৩১ ওয়ানডে বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ

প্রথমবারের মতো জাতীয় দলে আকবর আলি

প্রথমবারের মতো জাতীয় দলে আকবর আলি

পাকিস্তান সিরিজে বাংলাদেশ স্কোয়াডে ছয় পরিবর্তন

পাকিস্তান সিরিজে বাংলাদেশ স্কোয়াডে ছয় পরিবর্তন