৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তানের ঢাকা টেস্ট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৫ পিএম, ০২ ডিসেম্বর ২০২১
৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তানের ঢাকা টেস্ট

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং প্রথম টেস্টে ছিল দর্শক। এরই ধারাবাহিকতায় মিরপুরে অনুষ্ঠিতব্য দ্বিতীয় টেস্টেও ফিরছে দর্শক। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দ্বিতীয় টেস্টের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ৫০ টাকায় দেখা যাবে ঢাকা টেস্ট।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে দর্শক ফিরিয়েছিল বিসিবি। পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছিল। টেস্টেও একই সংখ্যক দর্শক প্রবেশ করতে পারবে।

দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে শনিবার ( ৪ ডিসেম্বর)। এ টেস্টের জন্য শুক্রবার (৩ ডিসেম্বর) থেকে টিকিট বিক্রি করা শুরু করবে বিসিবি। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিক্রি করা হবে টিকিট।

ঢাকা টেস্টে জন্য একটি কাউন্টারে টিকিট বিক্রি করা হবে। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিক্রি করা হবে টিকিট।

সর্বনিম্ন ৫০ টাকায় ইস্টার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে।  এ ছাড়াও সাউদার্ন এবং নর্দান স্ট্যান্ডের জন্য টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। ২০০,৩০০ এবং ৫০০ টাকায় পাওয়া যাবে যথাক্রমে ক্লাব হাউস,ভিআইপি স্ট্যান্ড এবন গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

টি-টোয়েন্টি সিরিজে এবং প্রথম টেস্টের মতো মিরপুর টেস্টেও মাঠে প্রবেশ করতে কোভিড-১৯ ভ্যাকসিন সার্টিফিকেট দেখাতে হবে বলে জানানো হয়েছে। তবে অনূর্ধ্ব ১৮ বয়সীদের জন্য ভ্যাকসিন সার্টিফিকেট দেখানো বাধ্যতামূলক নয়।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :