পাকিস্তান সফরের আগে ইনজুরিতে পোলার্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১
পাকিস্তান সফরের আগে ইনজুরিতে পোলার্ড

পাকিস্তান সফর থেকে ছিটকে গিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ড। ইনজুরির কারণে পাকিস্তান সফরে থাকবেন না তিনি। তার বদলি হিসেবে দলকে নেতৃত্ব দিবেন শাই হোপ এবং নিকোলাস পুরান।

বিশ্বকাপ চলাকালীন চোটে পড়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ কাপ্তান কাইরন পোলার্ড। তবে পাকিস্তান সফরের আগে সুস্থ না হওয়ায় তাকে ছাড়াই মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ।

পাকিস্তান সফরে পোলার্ডের বদলি হিসেবে ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন যথাক্রমে ডেভন থমাস এবং রভম্যান পাওয়েল। আর পোলার্ডের অনুপস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে নেতৃত্ব দিবেন যথাক্রমে শাই হোপ এবং নিকোলাস পুরান।

পাকিস্তান সফর থেকে ছিটকে যাওয়া পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের মেডিকেল টিমের সাথে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে।

পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড 

ওয়ানডে
শাই হোপ (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শামার ব্র্যকস, রস্টন চেজ, জাস্টিন গ্রিভস, আকিল হোসেইন, আলজারি জোসেফ, গুডাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপস, রেয়মন রেইফার, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস ও হেয়ডেন ওয়ালশ জুনিয়র।

টি-টোয়েন্টি
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, আকিল হোসেইন, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, রভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ওশান থমাস, হেয়ডেন ওয়ালশ জুনিয়র।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :