পাকিস্তানে উইন্ডিজ দলে চারজনের করোনা পজিটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫০ এএম, ১২ ডিসেম্বর ২০২১
পাকিস্তানে উইন্ডিজ দলে চারজনের করোনা পজিটিভ

তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দলের বর্তমান অবস্থান পাকিস্তান। পাকিস্তানের বিপক্ষে সিরিজে মাঠে নামার আগে করোনা আক্রান্ত হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার এবং এক টিম স্টাফ। বিষয়টি নিশ্চিত করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

শনিবার (১১ ডিসেম্বর) উইন্ডিজ ক্রিকেট বোর্ডের এক প্রেস বিজ্ঞপ্তিতে দলে করোনা পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেখানে জানানো হয়েছে করোনায় আক্রান্ত হওয়া চারজনই ডাবল ডোজ ভ্যাকসিনেটেড এবং তাদের মধ্যে বড় কোনো লক্ষণ নেই।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তিন ক্রিকেটার এবং এক টিম স্টাফ। ক্রিকেটারদের মধ্যে করোনা পজিটিভ হয়েছেন- বাঁহাতি পেসার শেলডন কটরেল, অলরাউন্ডার রোস্টন চেজ এবং ব্যাটার কাইল মেয়ার্স। টিম স্টাফের মধ্যে কে করোনা পজিটিভ হয়েছে সেটা জানায়নি উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

করোনা আক্রান্ত হওয়া উইন্ডিজের ক্রিকেটার এবং টিম স্টাফকে ১০ দিনের আইসোলেশনে রাখা হয়েছে।  এ সময়ের মধ্যে আরটি পিসিআর টেস্টে করোনা নেগেটিভ এলে দলের সাথে যোগ দিতে পারবেন তারা।

পাকিস্তান সফরে করোনাভাইরাস মহামারির কারণে তিন ক্রিকেটার হারানো ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় ধাক্কা হয়ে এসেছে। শুধু টি-টোয়েন্টি সিরিজ নয়, পুরো সিরিজেই এ তিন ক্রিকেটারকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

পাকিস্তান সফরে আসতে পারেননি অধিনায়ক কাইরন পোলার্ড। বিশ্বকাপে পাওয়া ইনজুরি থেকে এখনও সুস্থ না হওয়ায় নেই তিনি। এছাড়াও ব্যক্তিগত কারণে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন আন্দ্রে রাসেল, এভিন লুইস, লেন্ডল সিমন্স এবং শিমরন হেটমায়ার। বিশ্রামে আছেন অলরাউন্ডার জেসন হোল্ডার।

সোমবার (১৩ ডিসেম্বর) করাচিতে সফরের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে উইন্ডিজ। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১৪ এবং ১৬ ডিসেম্বর। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো আয়োজিত হবে যথাক্রমে- ১৮,২০ এং ২২ ডিসেম্বর।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইরিশদের উইন্ডিজ সফরের সূচি প্রকাশ

আইরিশদের উইন্ডিজ সফরের সূচি প্রকাশ

মাঠে শতভাগ দর্শক ফেরাচ্ছে পাকিস্তান

মাঠে শতভাগ দর্শক ফেরাচ্ছে পাকিস্তান

পাকিস্তান সিরিজে ক্যারিবিয়ানদের তারুণ্য নির্ভর দল

পাকিস্তান সিরিজে ক্যারিবিয়ানদের তারুণ্য নির্ভর দল

অভিষেকেই ইনজুরিতে পড়ে হাসপাতালে সোলজানো

অভিষেকেই ইনজুরিতে পড়ে হাসপাতালে সোলজানো