হাসনাইনের বোলিং অ্যাকশনে সন্দেহ, দিতে হচ্ছে পরীক্ষা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১৮ জানুয়ারি ২০২২
হাসনাইনের বোলিং অ্যাকশনে সন্দেহ, দিতে হচ্ছে পরীক্ষা

অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ বিগ ব্যাশে খেলার সময় বোলিং অ্যাকশন সন্দেহে পড়েছেন পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মাদ হাসনাইন। এর ফলে এবার তাকে বোলিং অ্যাকশন পরীক্ষার মুখোমুখি হতে হবে।। এমনটাই জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

বর্তমানে বিগ ব্যাশে সিডনি থান্ডারের হয়ে খেলছেন হাসনাইন। সেখানে দুর্দান্ত বোলিং করছেন ২১ বছর বয়সী এই পেসার। তবে তার বোলিং অ্যাকশন ত্রুটিপূর্ণ মনে হলে সেটা আইসিসির কাছে রিপোর্ট করে জানান আম্পায়াররা।

রিপোর্টের ভিত্তিতে মঙ্গলবার (১৮জানুয়ারি) লাহোরে অবস্থিত আইসিসি স্বীকৃত বায়োমেকানিক্স ল্যাবরেটরিতে বোলিং অ্যাকশন পরীক্ষা দিবেন তিনি। পরীক্ষার ফলাফলের উপর নির্ভর করছে তার আন্তর্জাতিক্ ক্রিকেটে ফেরা না ফেরা।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মাত্র ২১ বছর বয়সেই ১৫৫ কিলোমিটার (ঘণ্টা) গতিতে বল করে সবাইকে চমকে দিয়েছিলেন হাসনাইন। সেই ধারা বজায় রেখেছিলেন বিগ ব্যাশেও।

তরুণ ইংলিশ পেসার সাকিব মাহমুদের বদলি হিসাবে সিডনি থান্ডারে যোগ দিয়েই নিজেকে মেলে ধরেন এই পাকিস্তানি পেসার। ব্রিসবেন হিটের বিপক্ষে থান্ডারের হয়ে ২২ রানে ৪ উইকেট নিয়ে দলক এনে দেন ৫৩ রানের জয়।

সিডনি থান্ডারের হয়ে খেলা পাঁচ ম্যাচে হাসনাইন ওভার প্রতি মাত্র ৬ রান করে দিয়ে ১৫ দশমিক ৭৭ গড়ে উইকেট নিয়েছেন ৭ টি। পাকিস্তান জাতীয় দলের হয়ে এ পর্যন্ত ৮টি ওয়ানডে খেলে ১২ উইকেট এবং ১৮ টি-টোয়েন্টি ম্যাচে ১৭ উইকেট শিকার করেছেন এই পেসার।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :