সৌরভের সাথে বৈঠকে আগ্রহী রমিজ রাজা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১৫ মার্চ ২০২২
সৌরভের সাথে বৈঠকে আগ্রহী রমিজ রাজা

কিছুদিন আগেই চারজাতি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি রমিজ রাজা। এই প্রস্তাবে কোনো সায় দেয়নি ভারত। তবুও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিবি) সভায় দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠকে বসতে চান পিসিবি সভাপতি রমিজ রাজা।

কিছুদিন আগে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং ভারতকে সাথে নিয়ে চারজাতি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দিয়েছিলেন পিসবি চেয়ারম্যান রমিজ রাজা। আনুষ্ঠানিকভাবে প্রস্তাব না দিলেও এই ধরনের টুর্নামেন্টের প্রতি কোনো ধরনের আগ্রহ নেই বলে জানিয়েছিলেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ।

তিনি জানিয়েছিলেন, ভারত সাময়িকভাবে লাভবান হতে চায় না। বরং ক্রিকেটের বিশ্বায়নের জন্য কাজ করতে চায়।

তবে জয় শাহ’র এই বক্তব্যের পরও বিসিসিআই এই প্রস্তাবে রাজি হবে বলে বিশ্বাস করেন রমিজ রাজা। তিনি জানান, ভারত-পাকিস্তান নিয়মিত ম্যাচ খেলুক এটা সবাই চায়। আর এই টুর্নামেন্ট অন্য দেশগুলোকেও আর্থিকভাবে লাভবান করবে।

তিনি বলেন, ‘দুবাইয়ে এসিসি বৈঠকের পর সৌরভের সাথে এই বিষয়ে কথা বলবো। আমরা দুইজনই দেশকে প্রতিনিধিত্ব করেছি। আশা করি ক্রিকেটের জন্য এই টুর্নামেন্ট আয়োজন করতে পারবো।’

ভারত এই টুর্নামেন্টে অংশ নিতে না চাইলে ভবিষ্যত কি হবে তা নিয়েও ভেবেছেন পিসিবি চেয়ারম্যান। তিনি বলেন, ‘ভারত খেলতে না চাইলে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে নিয়ে পাকিস্তানে এই টুর্নামেন্টে আয়োজন করা হবে। আমি আশা করি তারা পাকিস্তানে আসবে। না হলে বিকল্প চিন্তা ভাবনা করা হবে।’

শনিবার (১৯ মার্চ) দুবাইয়ে বসবে এসিবির সভা। সেখানে নির্ধারিত হবে চলতি বছর অনুষ্ঠিতব্য এশিয়া কাপের সময়সূচি। এই সভার পরেই সৌরভের সাথে আলোচনায় বসতে আগ্রহী রমিজ রাজা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

আয়ের রেকর্ড গড়লো পিএসএল

আয়ের রেকর্ড গড়লো পিএসএল

মেয়েদের ফ্রাঞ্চাইজি ক্রিকেট নিয়ে আসছেন রমিজ রাজা

মেয়েদের ফ্রাঞ্চাইজি ক্রিকেট নিয়ে আসছেন রমিজ রাজা

আমাকে পরোক্ষভাবে অবসর নিতে বলা হচ্ছে : ঋদ্ধিমান সাহা

আমাকে পরোক্ষভাবে অবসর নিতে বলা হচ্ছে : ঋদ্ধিমান সাহা

বিসিসিআইয়ের কাঠগড়ায় ঋদ্ধিমান সাহা!

বিসিসিআইয়ের কাঠগড়ায় ঋদ্ধিমান সাহা!