জিম্বাবুয়ে সফরে টাইগারদের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৯ জুলাই ২০২২
জিম্বাবুয়ে সফরে টাইগারদের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

অস্ট্রেলিয়া বিশ্বকাপের আগে জিম্বাবুয়ে সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল। সফরে তিন ম্যাচ করে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে স্বাগতিক জিম্বাবুয়ে।

মঙ্গলবার (১৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করে জিম্বাবুয়ে ক্রিকেট। প্রকাশিত সূচি অনুযায়ী বাংলাদেশ ছাড়াও বিশ্বকাপের আগে ভারতকেও আতিথেয়তা দেবে দেশটির ক্রিকেট বোর্ড।

প্রকাশিত সূচি অনুযায়ী, ৩০ জুলাই টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার মাঠের লড়াই। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৩১ জুলাই এবং ২ আগস্ট। টি-টোয়েন্টি সিরিজ শেষে দু’দিন বিরতি দিয়ে শুরু হবে ওয়ানডে লড়াই।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ৫ আগস্ট (শুক্রবার)। এছাড়া সিরিজের বাকি দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ৭ এবং ১০ আগস্ট। টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাবে।

বাংলাদেশের বিপক্ষে লড়াই শেষে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে জিম্বাবুয়ে। সিরিজটি অনুষ্ঠিত হবে ১৮, ২০ ও ২২ আগস্ট। এরপর বিশ্বকাপের উদ্দেশে অস্ট্রেলিয়া পাড়ি দিয়ে স্বাগতিকদের সাথেও টি-টোয়েন্টি সিরিজ খেলবে জিম্বাবুয়ে।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :