বাংলাদেশকে সেমিফাইনালেও দেখছেন সৌরভ গাঙ্গুলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
বাংলাদেশকে সেমিফাইনালেও দেখছেন সৌরভ গাঙ্গুলি

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ঘিরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চলছে সব প্রস্তুতি। এই ফরম্যাটে বাংলাদেশ সবচেয়ে ধারাবাহিক। একই সঙ্গে উপমহাদেশের মাটিতে খেলা। কন্ডিশনও পক্ষে থাকবে। এমন সুযোগ হাতছাড়া করতে চায় না বাংলাদেশ। নতুন করে দ্বিতীয় দফায় বাংলাদেশের কোচ হিসাবে চন্দিকা হাথুরুসিংহেকে আনা হয়েছে। তাকে ঘিরেও ওয়ানডে বিশ্বকাপের সম্ভাবনা দেখছে বিসিবি।

বাংলাদেশ এরই মধ্যে সরাসরি ভারতে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে। দুইদিনের সফরে আসা ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি জানালেন, বাংলাদেশ এবার সেমিফাইনালেও খেলতে পারে।

বিসিবির পরিচালক ও বন্ধু ইফতেখার আহমেদ মিঠুর বাসায় শুক্রবার সৌরভ বলেন, ‌“ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে আমার প্রত্যাশা অনেক। কোয়ার্টার-ফাইনাল, সেমি-ফাইনাল পর্যন্ত আশা করি।"

তিনি বলেন, “একটু যদি ভাগ্য থাকে আর ভালো ফর্ম থাকে। বিশেষ করে স্পিনার ও ফাস্ট বোলারদের যদি ভালো ফর্ম থাকে তাহলে কোয়ার্টার ফাইনাল, সেমি-ফাইনাল পর্যন্তও যেতে পারে।”

দুইদিনের ঝটিকা সফর শেষে শুক্রবারই দেশে ফেরেন সৌরভ। তার আগে স্ত্রী ডোনা গাঙ্গুলিকে নিয়ে বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে দেখা করেন সৌরভ। এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আমন্ত্রণে একটি রেস্তোরায় মধ্যাহ্নভোজে যোগ দেন প্রিন্স অব ক্যালকাটা।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :