পাকিস্তান ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে ভারত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৩
পাকিস্তান ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে ভারত

দীর্ঘ সাত বছর পর ভারতের মাটিতে পা রেখেছে পাকিস্তান ক্রিকেট দল। আসন্ন ওয়ানডে বিশ্বকাপ খেলতে ভারতের মাটিতে পা রাখার পরই কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় পাকিস্তান ক্রিকেট দলকে। সর্বশেষ ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারত সফর করেছিল পাকিস্তান।

হায়দারাবাদের বিমানবন্দরে পা রাখার পর পাকিস্তান ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। রাজনৈতিক বৈরিতার কারণে২০১২ থেকে দ্বিপাক্ষীক সিরিজ খেলছে না দু’দল। আইসিসির ইভেন্টেই কেবলমাত্র খেলতে দেখা যায় চির প্রতিদ্বন্দি দুই দল ভারত-পাকিস্তানকে।

গত হওয়া এশিয়া কাপেও ভারতের বিপক্ষে লজ্জাজনক ভাবে হেরেছে পাকিস্তান, তবে বিশ্বকাপের মঞ্চে তার ঘুরে দাঁড়াতে প্রতিজ্ঞাবদ্ধ।

 

বিশ্বকাপ শুরু হওয়ার একদিন পর, ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। ১৪ অক্টোবর আহমেদাবাদ স্টেডিয়ামে চিরপ্রতিন্দ্বন্দি ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

এদিকে, ভারতে পৌঁছে ইতিমধ্যে প্রথম দিনের অনুশীলন শেষ করেছে পাকিস্তান ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) হায়দরাবাদ স্টেডিয়ামে অনুশীলন করে বাবর আজমরা।

দেশ ছাড়া আগে পাক অধিনায়ক বাবর বলেছেন, ‍শুধুমাত্র ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছে না পাকিস্তান। পুরো আসরে ভালো খেলবে পাকিস্তান।

১০ দলকে নিয়ে ৪৬ দিনে ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর থেকে শুরু হওয়া বিশ্বকাপে। ১৯ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে বিশ্বকাপ।

মূল লড়াইয়ে নামার আগে ২৯ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে এবং ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে হায়দারাবাদে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে পাকিস্তান।

নোটঃ পূর্বে আমাদের প্রকাশিত এই সংবাদে অসাবধানতা বসত ভুল কিছু তথ্য উপস্থাপন করা হয়েছে, যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমরা ইতিমধ্যে সংবাদটির টাইটেল সহ বিস্তারিত অংশ সঠিক তথ্য দিয়ে প্রতিস্থাপন করেছি। আমাদের ভুলবশত ভিরাট কোহলির ভুয়ো এক্স(টুইটার) একাউন্টকে সূত্র হিসেবে ব্যবহার করে "পাকিস্তান দল নিয়ে বাড়িতে পার্টি দিবেন বিরাট কোহলি" শিরোনামে একটি সংবাদ প্রাকশিত হয় যা ইতিমধ্যে সংশোধন করা হয়েছে "পাকিস্তান ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে ভারত" এই শিরোনামে।


শেয়ার করুন :