নেদারল্যান্ডস যাচ্ছে না পাকিস্তান, সফর স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৩ নভেম্বর ২০২৩
নেদারল্যান্ডস যাচ্ছে না পাকিস্তান, সফর স্থগিত

বিশ্বকাপ শেষে ডিসেম্বরে নেদারল্যান্ডস সফরে যাওয়া কথা ছিল। তবে সফরে নির্ধারিত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ স্থগিত করেছে পাকিস্তান ক্রিকেট দল। এর আগে চলতি বছরের মে মাসে নেদারল্যান্ডস সফরে যাওয়ার সূচি ছিল পাকিস্তান ক্রিকেট দলের।

নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড (কেএনসিবি) জানিয়েছে, ঠাসা সূচির কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুরোধে সফরটি স্থগিত করা হয়েছে।

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের আগেডিসেম্বরে নেদারল্যান্ডস সফর করার কথা ছিল পাকিস্তানের। তবে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে ব্যস্ত সূচি থাকায় নেদারল্যান্ডস সফরটি স্থগিত করার জন্য সে দেশের বোর্ডের কাছে অনুরোধ করে পিসিবি।

সফর স্থগিত করার বিষয় কেএনসিবির হাইপারফরম্যান্স বিভাগের ম্যানেজার রোনাল্ড লেফেবভ্রে বলেছেন, “আমরা অবশ্যই হতাশ। তবে আমরা পরিস্থিতি সর্ম্পকে বুঝতে পারছি। আমরা আশাবাদী, হোম বা অ্যাওয়েতে সিরিজটি আয়োজনে নতুনভাবে সূচি ঠিক করা হবে।”

এখন পর্যন্ত দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। টি-টোয়েন্টি বিশ্বকাপে দু’বার মুখোমুখি হয়েছে দু’দল।

ওয়ানডে ফরম্যাটে ৭বার দেখা হয়েছে দু’দলের। ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে ২০২২ সালের আগস্টে নেদারল্যান্ডসের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিলো পাকিস্তান। ওই সিরিজটি ৩-০ ব্যবধানে জিতেছে পাকরা।


শেয়ার করুন :