মাঠে গড়ালো ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৩ মার্চ ২০২৪
মাঠে গড়ালো ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় রোববার (৩ মার্চ, ২০২৪) থেকে শুরু হলো ‘ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪’।

বনানীস্থ শহীদ জায়ান চৌধুরী প্লে গ্রাউন্ডে ৮ দিনব্যাপী এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সৈয়দ সায়েদুল হক (ব্যরিস্টার সুমন), এমপি, গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ (এমপি), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহজাদা সেলিম ও জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিলটন। এ সময় ইমার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে জয় পেয়েছে যমুনা টেলিভিশন, ডিবিসি টেলিভিশন ও নিউজ২৪। দিনের প্রথম ম্যাচে যমুনা টিভির বিপক্ষে এটিএন বাংলা আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৮ রান তোলে। জবাবে ৭.১ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে যমুনা টিভি। ৮ উইকেটের জয় নিয়ে দারুণ শুরু করে যমুনা।

অন্যদিকে, ডিবিসি আগে ব্যাট করে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৪ রান তোলে। জবাব দিতে নেমে সময় টিভি ৮ উইকেট হারিয়ে ৬৮ রানের বেশি করতে পারেনি। তাতে ২৬ রানে জয় পায় ডিবিসি।
sportsmail24

দিনের তৃতীয় ম্যাচে একাত্তর টিভি আগে ব্যাট করে ১০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৫ রান তোলে। জবাবে ৩ উইকেট হারিয়ে ৯৮ রান তুলে ৭ উইকেটের জয় নিশ্চিত করে নিউজ২৪।

এবারের ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারি টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেছেন। টুর্নামেন্টে ৮টি গ্রুপে মোট ২৪ দল অংশগ্রহণ করেছে।

দলগুলো হলো
‘এ’ গ্রুপে- একাত্তর টিভি, নাগরিক টিভি ও নিউজ২৪। ‘বি’ গ্রুপে- গান বাংলা টিভি, নেক্সাস টিভি ও আনন্দ টিভি। ‘সি’ গ্রুপে- ইন্ডিপেন্ডেন্ট টিভি, দুরন্ত টিভি ও বিজয় টিভি। ‘ডি’ গ্রুপে- ডিবিসি নিউজ, চ্যানেল২৪ ও সময় টিভি। ‘ই’ গ্রুপে- যমুনা টিভি, এটিএন বাংলা ও মোহনা টিভি। ‘এফ’ গ্রুপে- বাংলা টিভি, চ্যানেল আই ও চ্যানেল নাইন। ‘জি’ গ্রুপে- গ্রিন টিভি, একুশে টেলিভিশন ও এসএ টিভি এবং ‘এইচ’ গ্রুপে- গ্লোবাল টিভি, বাংলাভিশন ও দীপ্ত টিভি।


শেয়ার করুন :