হোম সিরিজে দুই বছরের জন্য স্পন্সর হলো ওয়ালটন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৩০ এএম, ১৯ অক্টোবর ২০১৮
হোম সিরিজে দুই বছরের জন্য স্পন্সর হলো ওয়ালটন

ক্রিকেটে আগামী ২ বছরের জন্য হোম সিরিজের স্পন্সর হলো ওয়ালটন গ্রুপ। এ সময়ে ঘরের মাঠে মোট ৬টি সিরিজ রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। সিরিজগুলোর পাওয়ার্ড স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

বৃহস্পতিবার ওয়ালটন এবং কে-স্পোর্টসের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তিতে সই করেছেন কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এমএ করিম এবং ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।

চুক্তির আওতায় গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ে ওয়ালটনের পেরিমিটার বোর্ড, উইকেটের উভয় পাশে থ্রিডি বোলিং পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড, বাউন্ডারি রোপ, সাইট স্ক্রিন, প্রেজেন্টেশন ব্যাক ড্রপ, রোমান ব্যানার ইত্যাদিতে ওয়ালটনের লোগো ও পণ্য প্রদর্শিত হবে।

চুক্তি বিষয়ে কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এমএ করিম বলেন, ‘ওয়ালটন এখন একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, গর্বিত বাংলাদেশি ব্র্যান্ড। দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে তাদের সুনাম ছড়িয়ে পড়েছে। তারা দীর্ঘদিন ধরে দেশ-বিদেশে ক্রিকেটের সঙ্গে আছে। তাদের সঙ্গে দুই বছরের জন্য হোম সিরিজের চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। আমরা যৌথভাবে বাংলাদেশের ক্রিকেটের জন্য কাজ করে যেতে চাই।’

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, ‘বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের প্রায় সবগুলো বড় ইভেন্টের স্পন্সর ওয়ালটন। ক্রিকেটের বৈশ্বিক আসরেও ওয়ালটন প্রায় নিয়মিত। আমরা সব সময় বাংলাদেশের ক্রিকেটের বিজয় ঝান্ডা ওড়াতে চাই, সেই সঙ্গে বাংলাদেশি পণ্যের ইতিবাচক ব্র্যান্ড ইমেজ তৈরি করতে চাই।’

দীর্ঘমেয়াদী স্পন্সরশিপ চুক্তি করতে পারায় তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং কে-স্পোর্টসকে ধন্যবাদ জানান।


শেয়ার করুন :


আরও পড়ুন

১শ বছরের সেরা পেসার হোল্ডার

১শ বছরের সেরা পেসার হোল্ডার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের সিরিজ জয়

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের সিরিজ জয়

বাবা হচ্ছেন ভুবনেশ্বর-রোহিত

বাবা হচ্ছেন ভুবনেশ্বর-রোহিত

যুবরাজের জোড়া বিশ্বরেকর্ডেও জাজাই’র ভাগ

যুবরাজের জোড়া বিশ্বরেকর্ডেও জাজাই’র ভাগ