আন্তর্জাতিক সংবাদমাধ্যমে মাশরাফির নির্বাচন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:২২ পিএম, ২৮ নভেম্বর ২০১৮
আন্তর্জাতিক সংবাদমাধ্যমে মাশরাফির নির্বাচন

বাংলাদেশের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করা নিয়ে ‍শুধু দেশের গণমাধ্যমে আলোচিত হয়নি, আন্তর্জাতিক গণমাধ্যমেও ফলাও করে বিষয়টি প্রকাশ করা হয়েছে।

বার্তা সংস্থা এএফপি, ভারতের অন্যতম জনপ্রিয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টুডে,ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকইনফো’র মতো জনপ্রিয় গণমাধ্যমে মাশরাফির নির্বাচন করার বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে।

ভারতের অন্যতম জনপ্রিয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস শিরোনাম করেছে, ‘কেন রাজনীতিতে নাম লিখেছেন, ব্যাখ্যা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটার মাশরাফি মুর্তজা।’ পত্রিকাটা লিখেছে, ‘মুর্তজার রাজনীতিতে আসার সিদ্ধান্তে ক্রিকেট-পাগল দেশে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। রাজনীতিতে আসার পর প্রথমবারের মতো ব্যাখ্যা দিয়েছেন মাশরাফি।’

বার্তা সংস্থা এএফপি শিরোনাম করেছে, ‘বাংলাদেশের মাশরাফি জানিয়েছেন কেন তিনি রাজনীতিতে এসেছেন’। এএফপির বরাত দিয়ে খবর প্রকাশ করেছে বেশি কিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যম। দেশীয় সংবাদমাধ্যমে মাশরাফির রাজনীতির খবরের পাশাপাশি জানিয়েছে, কখন তিনি প্রচারণা শুরু করবেন।

ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ও মাশরাফির নির্বাচন খবর গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে। ডেকান হেরাল্ড, ক্রিকেট কান্ট্রি—ভারতীয় ওয়েবসাইটগুলোয় প্রকাশ হয়েছে মাশরাফির নির্বাচনের খবর।

বাংলাদেশের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পান। তিনি নড়াইল-২ আসন থেকে নির্বাচন করবেন।

আগামী ৯ ডিসেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে বাংলাদেশের ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ১২ ও ১৪ ডিসেম্বর।

তবে নির্বাচনী ব্যস্ততার মধ্যে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে দেখা দেয় শঙ্কা। অধিনায়ক মাশরাফির খেলা নিয়ে সেই শঙ্কায় কিছুটা কাটালেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। পাপন জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সব ম্যাচই খেলবেন মাশরাফি।


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফি খেলবে বিশ্বাস পাপনের, তবে নিশ্চয়তা নেই

মাশরাফি খেলবে বিশ্বাস পাপনের, তবে নিশ্চয়তা নেই

রাজনীতিতে আসার ব্যাখ্যা দিলেন মাশরাফি

রাজনীতিতে আসার ব্যাখ্যা দিলেন মাশরাফি

বিশ্বকাপের পর অবসরে যেতে পারেন মাশরাফি

বিশ্বকাপের পর অবসরে যেতে পারেন মাশরাফি

নারী সাংবাদিকে ক্ষিপ্ত বাবর আজম!

নারী সাংবাদিকে ক্ষিপ্ত বাবর আজম!