সাকিবকে ছাড়াই নিউজিল্যান্ড গেলেন মাশরাফিরা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯
সাকিবকে ছাড়াই নিউজিল্যান্ড গেলেন মাশরাফিরা

ফাইল ছবি

আসন্ন সিরিজকে আসনে রেখে তৃতীয় দফায় নিউজিল্যান্ড গেলে ৫ ক্রিকেটার। শনিবার রাত ১১টা ৫০ মিনিটের দিকে সাকিবকে ছাড়াই সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে করে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হন মাশরাফি-তামিমরা।

বিপিএলের ফাইনালের আঙুলের চোট পাওয়ার কারণে আপাতত নিউজিল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিয়ানক সাকিব আল হাসানের। তবে টেস্ট ম্যাচ খেলার সম্ভাবনা রয়েছে তার। তাই সাকিবকে ছাড়াই শনিবার রাতে দেশ ত্যাগ করে মাশরাফিরা। রোববার সন্ধ্যায় নিউজিল্যান্ডে পৌঁছে যাওয়ার কথা রয়েছে তাদের।

তৃতীয় দফায় যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গী সাকিব আল হাসান, রুবেল হোসেন, তামিম ইকবাল ও সাইফউদ্দিন। মূলত বিপিএলে কারণে কয়েক দফা খেলোয়াড় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি।

mashrafe

প্রথম দফায় মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, সাব্বির রহমান, এবং নাঈম হাসান নিউজল্যিান্ড যান। এই ৮ জনের সঙ্গে ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও সফর সঙ্গী হন।

দ্বিতীয় দফায় গত বুধবার চার ক্রিকেটার নিউজিল্যান্ড যান। চার জনের মধ্যে রয়েছেন মুমিনুল হক, সাদমান ইসলাম, শফিউল ইসলাম ও ইবাদত হোসেন।

বাংলাদেশের ওয়ানডে দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (ইনজুরি), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশের টেস্ট দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, আবু জায়েদ, খালেদ আহমেদ ও নাঈম হাসান।

নিউজিল্যান্ড সফরের সূচি:

ওয়ানডে সিরিজ

১ম ওয়ানডে: ১৩ ফেব্রুয়ারি, নেপিয়ার, সকাল ৭টা

২য় ওয়ানডে: ১৬ ফেব্রুয়ারি, ক্রাইস্টচার্চ, ভোর ৪টা

৩য় ওয়ানডে: ২০ ফেব্রুয়ারি, ডানেডিন, ভোর ৪টা

 

টেস্ট সিরিজ

১ম টেস্ট: ২৮ ফেব্রুয়ারি–৪ মার্চ ,হ্যামিল্টন, ভোর ৪টা

২য় টেস্ট: ৮–১২ মার্চ, ওয়েলিংটন, ভোর ৪টা

৩য় টেস্ট: ৬–২০ মার্চ, ক্রাইস্টচার্চ, ভোর ৪টা


শেয়ার করুন :


আরও পড়ুন

রাতে নিউজিল্যান্ড যাবেন মাশরাফি-তামিমরা

রাতে নিউজিল্যান্ড যাবেন মাশরাফি-তামিমরা

নিউজিল্যান্ড গেলেন মুমিনুলরা

নিউজিল্যান্ড গেলেন মুমিনুলরা

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব