নারীকে ভয় পাচ্ছেন গেইল!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:২০ পিএম, ২৭ অক্টোবর ২০১৭
নারীকে ভয় পাচ্ছেন গেইল!

নারী সাংবাদিক কিংবা ম্যাসেজ থেরাপিস্ট; ক্রিস গেইলের বিরুদ্ধে গত কয়েক বছরে উঠে আসা অভিযোগগুলো বেশ স্পর্শকাতর। অবস্থা এখন এমনই দাঁড়িয়েছে, মেয়েদের দেখলেই নাকি এখন ভয় পান ক্যারিবিয়ান ব্যাটিং দানব!

ক্রিস গেইলের বিরুদ্ধে সর্বশেষ অভিযোগ ম্যাসাজ থেরাপিস্টের সঙ্গে অসভ্য আচরণের। ২০১৫ বিশ্বকাপে সিডনিতে ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ শেষে ম্যাসাজ থেরাপিস্ট লিনে রাসেলকে নাকি পরনের তোয়ালে খুলে নিজের গোপনাঙ্গ দেখিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ দলের ওপেনার। ঘটনাটি প্রকাশ করেছিল অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া গ্রুপের কয়েকটি পত্রিকা।

গেইল আর কি করবেন? নিজেকে শুদ্ধ প্রমাণে মামলা লড়ে যাচ্ছেন। সেই মামলার অংশ হিসেবে বৃহস্পতিবার গেইলের ঘনিষ্ট বন্ধু এবং পেশাদার ক্রিকেট কোচ ডোনোভান মিলার নিউ সাউথ ওয়েলসের উচ্চ আদালতে জানালেন, গেইল নাকি এখন মেয়েদের দেখলেও ভয় পান।

গেইলের এই অসভ্যতার কথা যখন প্রথম প্রকাশ পায়, তখন সেটাকে 'কৌতুক' মনে করেছিলেন মিলার। পরে তিনি নাকি দেখতে পান, এই ঘটনায় ভীষণ ভীতসন্ত্রস্ত হয়ে পড়ছেন গেইল। বন্ধুর পক্ষ নিয়ে তিনি বলেন, 'তার (গেইল) সবসময় মনে হয়, কেউ যেন তাকে ধরতে চাইছে। সে খুবই আত্মকেন্দ্রিক হয়ে পড়েছে, ভয় পাচ্ছে। বিশেষ করে মেয়েদের।'

গেইলের চোখেমুখেও সেই ভয় ফুটে উঠছে, দাবি মিলারের। আদালতের উদ্দেশ্যে তিনি বলেন, 'আপনি দেখবেন, ঘটনাটা তার উপর কতটা প্রভাব ফেলেছে। তার চোখের দিকে তাকালে দেখবেন, সে কতটা কষ্ট পাচ্ছে।'

গেইল বরাবরই দাবি করে আসছেন, তার বিরুদ্ধে সব অভিযোগ ভুয়া। মিডিয়া গ্রুপ তার সুনাম ক্ষুণ্ণ করতেই উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ তার। গেইলের ওয়েস্ট ইন্ডিজ সতীর্থ ডোয়াইন স্মিথও এই ঘটনাটাকে 'মিথ্যা' বলছেন।


শেয়ার করুন :