সাকিবের সাথে দ্বন্দ্ব, মুখ খুললেন মাহমুদউল্লাহ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৮ আগস্ট ২০১৯
সাকিবের সাথে দ্বন্দ্ব, মুখ খুললেন মাহমুদউল্লাহ

ফাইল ছবি

বিশ্বকাপ চলাকালে ড্রেসিংরুমে সাকিবের সাথে মাহমুদউল্লাহ রিয়াদের ঝামেলা বেঁধেছিল বলে সংবাদ প্রকাশিত হয়েছিল সেটি নিয়ে এবার মুখ খুলেছেন মাহমুদইল্লাহ রিয়াদ। রোববার (১৮ আগস্ট) ভেরিফায়েড ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় ওই বিষয়ে কথা কথা বলেছেন মাহমুদউল্লাহ।

ঘটনাটা ছড়ায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের পর। ওই ম্যাচে ৩৮৭ রানের পাহাড়সম সংগ্রহ তাড়া করতে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। একটা সময় তার সঙ্গী হিসেবে ক্রিজে ছিলেন মাহমুদউল্লাহ। শেষ ২০ ওভারে বাংলাদেশের দরকার ছিল ১৯০ রান। সাকিব না কি এ সময় মাহমুদউল্লাহকে চালিয়ে খেলতে বলেছিলেন। কিন্তু মাহমুদউল্লাহ নিজের মর্জি মতো ধীরে এগোতে থাকেন। শেষ পর্যন্ত ৪১ বলে ২৮ রান করে সাজঘরে ফেরেন তিনি।

মাহমুদউল্লাহর ওমন ব্যাটিং নিয়ে নাকি ক্ষেপেছিলেন সাকিব আল হাসান। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে সাকিব বলেছিলেন, পরের ম্যাচে যেন মাহমুদউল্লাহকে একাদশে রাখা না হয়। এ নিয়ে ড্রেসিংরুমেও চলে একচোট। যদিও ওসব ছিল বাতাসের গুঞ্জন। তাতে রস ঢেলেছে ভারতীয় এক অনলাইন নিউজ পোর্টাল ক্রিকবাজ। পরে ওই নিউজ পোর্টালের বরাত দিয়ে বাংলাদেশেও অনেক নিউজ পোর্টাল এ বিষয়ে সংবাদ প্রকাশ করে।

এবার ওই ‌‌‘দ্বন্দ্বের’ খবর নিয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ রিয়াদ। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। কিছুক্ষণ আগে অনলাইন নিউজে একটা খবর দেখলাম যে, সাকিবের সাথে ড্রেসিংরুমের ঘটনাটাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা কিছুই হয়নি। আমরা অনেক দিন ধরেই একসাথে খেলছি। আমরা খুবই ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশা-আল্লাহ ভবিষ্যতেও থাকব।’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা। এ জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এ জন্যই আমার এ ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।’


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ইর্মাজিং দলের অধিনায়ক শান্ত

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ইর্মাজিং দলের অধিনায়ক শান্ত

নতুন চ্যালেঞ্জ নেয়ার অপেক্ষায় ডোমিঙ্গো

নতুন চ্যালেঞ্জ নেয়ার অপেক্ষায় ডোমিঙ্গো

ভারতের উদাহরণ টেনে রোটেশন পদ্ধতির পক্ষে সাকিব

ভারতের উদাহরণ টেনে রোটেশন পদ্ধতির পক্ষে সাকিব

অবশেষে বিশ্রাম চাইলেন তামিম ইকবাল

অবশেষে বিশ্রাম চাইলেন তামিম ইকবাল