বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ার থাকছেন যারা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০
বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ার থাকছেন যারা

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করা হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) থেকে মিরপুরে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট।

মিরপুরে টেস্ট শেষে শুরু হবে ওয়ানডে সিরিজ। সিলেটে ১ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের এ ওয়ানডে সিরিজ। এরপর আবার ঢাকায় ফিরবে খেলা। ঢাকায় ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ মার্চ।

টেস্ট সিরিজ
ম্যাচ রেফারি : জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- জোয়েল উইলসন (ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো) ও পল রাইফেল (অস্ট্রেলিয়া), টিভি আম্পায়ার- কুমারা ধর্মসেনা (শ্রীলঙ্কা), চতুর্থ আম্পায়ার- শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।

ওয়ানডে সিরিজ
প্রথম ওয়ানডে
ম্যাচ রেফারি- জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) ও মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ), টিভি আম্পায়ার- পল রাইফেল (অস্ট্রেলিয়া), চতুর্থ আম্পায়ার- তানভীর আহমেদ (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।

দ্বিতীয় ওয়ানডে
ম্যাচ রেফারি- জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- পল রাইফেল (অস্ট্রেলিয়া) ও মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ), টিভি আম্পায়ার- কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা), চতুর্থ আম্পায়ার- তানভীর আহমেদ (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।

তৃতীয় ওয়ানডে
ম্যাচ রেফারি- জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) ও শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ), টিভি আম্পায়ার- পল রাইফেল (অস্ট্রেলিয়া), চতুর্থ আম্পায়ার- গাজী সোহেল (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।

টি-টোয়েন্টি সিরিজ
প্রথম টি-টোয়েন্টি
ম্যাচ রেফারি- জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ) ও তানভীর আহমেদ (বাংলাদেশ), টিভি আম্পায়ার- গাজী সোহেল (বাংলাদেশ), চতুর্থ আম্পায়ার- মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।

দ্বিতীয় টি-টোয়েন্টি
ম্যাচ রেফারি- জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড- মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ) ও গাজী সোহেল (বাংলাদেশ), টিভি আম্পায়ার- তানভীর আহমেদ (বাংলাদেশ), চতুর্থ আম্পায়ার- শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ), ডিআরএস টেকনিশিয়ান- হেনরি এলিসন (ইংল্যান্ড)।


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফির বিষয়ে এক মাসের মধ্যেই সিদ্ধান্ত : পাপন

মাশরাফির বিষয়ে এক মাসের মধ্যেই সিদ্ধান্ত : পাপন

সাকিবহীন টাইগার স্পিনেও জিম্বাবুয়ের ভয়

সাকিবহীন টাইগার স্পিনেও জিম্বাবুয়ের ভয়

জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকায় টেস্ট ও টি-টোয়েন্টি, ওয়ানডে চট্টগ্রামে

জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকায় টেস্ট ও টি-টোয়েন্টি, ওয়ানডে চট্টগ্রামে

কথাটা ভালো লাগলো না : তাইজুল

কথাটা ভালো লাগলো না : তাইজুল