জাতীয় দলে আর খেলবেন না ধোনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২১ পিএম, ২৮ মার্চ ২০২০
জাতীয় দলে আর খেলবেন না ধোনি

ভারতের ক্রিকেট ইতিহাসের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অধীনে ভারত অনেকগুলো সাফল্যের মুখ দেখেছে। তবে ক্যারিয়ারের পড়ন্ত বেলায় মুখোমুখি হতে হচ্ছে অবাঞ্ছিত নানা প্রশ্নের। চারিদিকে প্রশ্ন, কবে অবসর নিচ্ছেন ধোনি।

ধোনির অবসর নিয়ে এমন প্রশ্নের উত্তর খুব শীঘ্রই মিলছে বলে দাবি করছে ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস কিডা। তারা জানিয়েছে, ধোনি নাকি অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

সংবাদমাধ্যমটি বলছে, নির্ভরযোগ্য সূত্র থেকে তারা জানতে পেরেছে, ধোনি তার পরিবার ও বান্ধবদের জানিয়ে দিয়েছেন যে, সে আর জাতীয় দলে খেলবে না। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এক বা দুই মৌসুম খেলতে চান।

ধোনির কাছের এক সূত্রের বরাত দিয়ে সংবাদ মাধ্যমটি জানায়, আনুষ্ঠানিকভাবে এখনও বোর্ডের সাথে কথা বলেননি ধোনি। তবে কাছের মানুষদেরকে তার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। সময় হলে সবই জানিয়ে দেবেন ভারতের এ সাবেক অধিনায়ক।

সূত্র আরও বলেছে, আইপিএলে নিজের ফর্ম দেখে পরবর্তি সিদ্ধান্ত নেওয়ার ইচ্ছে রয়েছে ধোনির। তা না হলে এতদিনে অবসরের কথা জানিয়ে দিতেন।

এদিকে আইপিএলে নিজেকে আবার প্রমাণ করতে চাইলেও করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতির কারণে তার সম্ভবনাও খুব কম। ফলে তাকিয়ে থাকতে হবে বোর্ডের দিকে। ধোনির শৈশবের কোচ কেশব রঞ্জন অবশ্য বিশ্বাস করেন, ধোনি টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাবেন।

তিনি বলেন, বর্তমানে আইপিএল অসম্ভব বলে মনে হচ্ছে আর তাই বিসিসিআইয়ের দিকে তাকিয়ে থাকতে হবে। তবে আমার মন বলছে, সে টি-টোয়েন্টি বিশ্বকাপে চান্স পাবে, যা কি না হবে তার শেষ ম্যাচ।

বোর্ডের এক কর্মকর্তার দাবি, স্পন্সরশীপের কারণেই এখনো অবসরের ঘোষণা দিচ্ছেন না ধোনি। তাছাড়া চেন্নাই সুপার কিংসের সঙ্গে চুক্তি থাকা অবস্থায় অবসরের ঘোষণা দিলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনাও রয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপর্যয় কাটিয়ে ভবিষ্যত সূচি করবে আইসিসি

বিপর্যয় কাটিয়ে ভবিষ্যত সূচি করবে আইসিসি

করোনার মাঝেই মাঠে খেলা ফেরাতে চায় ইংল্যান্ড

করোনার মাঝেই মাঠে খেলা ফেরাতে চায় ইংল্যান্ড

ভিডিও কনফারেন্সে আইসিসির সভা অনুষ্ঠিত

ভিডিও কনফারেন্সে আইসিসির সভা অনুষ্ঠিত

করোনাতে সুবিধা দেখছেন রবি শাস্ত্রী

করোনাতে সুবিধা দেখছেন রবি শাস্ত্রী