বড় ধরনের শাস্তির মুখে গেইল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৬ এএম, ১৩ মে ২০২০
বড় ধরনের শাস্তির মুখে গেইল

ফাইল ছবি

ক্রিস গেইলের সাথে জ্যামাইকা তালাওয়াস ফ্র্যাঞ্চাইজি ও রামনরেশ সারওয়ানের সাথে কথার যুদ্ধের দুই সপ্তাহ পর জন্ম দিয়েছে নতুন আলোচনা। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের বোর্ড প্রসিডেন্ট রিকি স্কেরিটের মতে, বিস্ফোরক মন্ত্যব্যের জন্য বড় ধরনের শাস্তি পেতে পারেন গেইল।

গত মৌসুমে জ্যামাইকার সাথে তিন বছরের চুক্তিতে যান ব্যাটিং দানব ক্রিস গেইল। তবে এক মৌসুম শেষেই তাকে ছেড়ে দেয় তার দল জ্যামাইকা। তারপর নতুন করে সেন্ট লুসিয়ার সাথে চুক্তি করেন তিনি। জ্যামাইকা তাকে ছেড়ে দেওয়ার পিছনে তার সাবেক সতীর্থ সারওয়ানকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি।

যেখানে তিনি সারওয়ানকে সাপ ও করোনাভাইরাসের চেয়েও খারাপ বলেছিলেন। শুধু সহকারী কোচ সারওয়ানকেই নয় কাঠগড়ায় তুলেছিলেন জ্যামাইকার মালিকদেরও। তর্কের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও ত্রিনিদানের এক রেডিওকে স্কেরিট জানান, গেইলের মন্তব্য তারা ভালো ভাবে নেয়নি।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য এসব মোটেও ভালো কিছু নয়। এসব খবর পড়তে অবশ্যই আমার খুব ভালো লাগেনি। কোনো ক্রিকেটার যদি কোনো ক্লাব, ফ্র্যাঞ্চাইজি বা বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ থাকে, অবশ্যই তাকে কিছু শর্ত মেনে চলতে হয়। ভাবমূর্তি ক্ষুন্ন হয়, এমন কোনো আচরণ তারা করতে পারে না।

আমি তাই বলতে পারি, এই ব্যাপারটি এখনই শেষ হয়ে যায়নি। আমি নিশ্চিত, ক্রিস (গেইল) ও সিপিএল কতৃপক্ষের মধ্যে এটি নিয়ে আলোচনা চলছে, কারণ সে তো একটি ফ্র্যাঞ্চাইজি দলে চুক্তিবদ্ধ।”

শুধু তাই নয় বিস্ফোরক মন্তব্যের জন্য বড় ধরনের শাস্তি পেতে পারেন এই ক্যারিবিয়ান দানব। স্কেরিট জানান, তিনি চান না এভাবে গেইলের গৌরবময় ক্যারিয়ারের পতন হোক।

তিনি বলেন, আমি আশা করব, তার ক্যারিয়ারের দিক থেকে এটি গোটা বিশ্বের জন্য আলোচনার খোরাক হবে না। কারণ অসাধারণ এক ক্যারিয়ার তার, আমি সত্যিই চাই না, এই ক্যারিয়ার এমন একটি ঘটনায় শেষ হোক।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্মিথকে চার বলের চ্যালেঞ্জ দিলেন শোয়েব

স্মিথকে চার বলের চ্যালেঞ্জ দিলেন শোয়েব

নিজেদের দিনে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়াও সম্ভব : করুনারত্নে

নিজেদের দিনে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়াও সম্ভব : করুনারত্নে

দর্শকশূন্য মাঠে ম্যাচ আয়োজনের সুবিধা দেখছেন পিটারসেন

দর্শকশূন্য মাঠে ম্যাচ আয়োজনের সুবিধা দেখছেন পিটারসেন

ক্লুজনারদের বেতন কর্তন করছে এসিবি

ক্লুজনারদের বেতন কর্তন করছে এসিবি