যে কারণে অবসরে যাননি মাশরাফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৫ পিএম, ২৮ মে ২০২০
যে কারণে অবসরে যাননি মাশরাফি

ফাইল ছবি

দীর্ঘদিন অফফর্মে থাকার কারণে সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে চারদিকে তার অবসরের গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল। বিশেষ করে বলতে গেলে বিশ্বকাপে পারফর্ম না করতে পারায় তার অবসর যেন এক প্রকার নিশ্চিতও হয়ে গিয়েছিল।

ভেতরের খবর, বিশ্বকাপের শেষ ম্যাচে অবসর নিতে চেয়েছিলেন মাশরাফি কিন্তু ক্রিকেট বোর্ড দেশে তাকে সম্মানের সাথে বিদায় দিতে চেয়েছিল বলে সে তার সিদ্ধান্ত থেকে সরে আসে। তাই তো সমর্থকরা ভেবেছিল দেশে এসেই হয়তো অবসর যাবেন তিনি।

মাশরাফিকে বিদায় জানাতে ২ কোটি টাকা খরচ করে জিম্বাবুয়ের সাথে ওয়ানডে ম্যাচ আয়োজনের পরিকল্পনাও করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ২ কোটি টাকা খরচ করে বিদায় নেওয়ার ব্যাপারটি ভালো না লাগায় সময় নিয়েও অবসরের সিদ্ধান্ত নেননি মাশরাফি।

বুধবার (২৭ মে) ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদের ইউটিউব চ্যানেল নট আউট নোমানের লাইভ আড্ডায় এমন কথাই জানিয়েছেন সাবেক ওয়ানডে কাপ্তান।

এ সময় মাশরাফিকে অবসর নিয়ে প্রশ্নে বলা হয়, আমরা জানি যে আপনি বলেছিলেন বিশ্বকাপের পর অবসর নেবেন। সেই সময় আপনার অবসর নিয়ে সর্বমহলের একটি চাপ ছিল আপনার ওপরে, যে আপনাকে অবসর নিতে হবে। সারা সবাই মিলে আপনার অবসরের ক্ষেত্র প্রস্তুত করে দিয়েছিলেন। আপনি কি জেদ থেকে অবসর নেননি!

এ বিষয়ে মাশরাফি বলেন, দেখেন আমার অবসরের ঘটনা এর আগেও একটা ঘটেছে। বিশ্বকাপের আমাদের লাস্ট ম্যাচে আমি অবসর নিতে চেয়েছিলাম। এরপরে জিম্বাবুয়েকে ২ কোটি টাকা দিয়ে নিয়ে এসে ম্যাচ খেলানোর পরিকল্পনা করা হয়েছিল। তখন আমার মনে হয়েছিল মাশরাফির এটা প্রাপ্য, ঠিকাছে নিজের মাঠ থেকে অবসর নেয়ার বিষয়টি। কিন্তু দুই কোটি টাকা খরচ করে ম্যাচ আয়োজন করে সেখানে অবসর নেয়া এটি আমার প্রাপ্য নয়। ঠিক এই কারণে আমি অবসর নেই নি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ স্থগিতের খবর মিথ্যা : আইসিসি

বিশ্বকাপ স্থগিতের খবর মিথ্যা : আইসিসি

ভারত থেকে বিশ্বকাপ সরিয়ে নেওয়ার হুমকি আইসিসির

ভারত থেকে বিশ্বকাপ সরিয়ে নেওয়ার হুমকি আইসিসির

ফাঁকা মাঠে ম্যাচ আয়োজনে ক্ষতির শঙ্কা দ্রাবিড়ের

ফাঁকা মাঠে ম্যাচ আয়োজনে ক্ষতির শঙ্কা দ্রাবিড়ের

বিশ্বকাপ নিয়ে প্রয়োজন দ্রুত সিদ্ধান্ত

বিশ্বকাপ নিয়ে প্রয়োজন দ্রুত সিদ্ধান্ত