ভারত সিরিজে জিম্বাবুয়ে স্কোয়াডে নেই মুজারাবানি-আরভিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২৩ পিএম, ১১ আগস্ট ২০২২
ভারত সিরিজে জিম্বাবুয়ে স্কোয়াডে নেই মুজারাবানি-আরভিন

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয়ের সুখস্মৃতি নিয়ে একই ফরম্যাটে ভারতের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন না দলের সেরা পেসার ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারা। এছাড়াও বাদ পড়েছেন নিয়মিত অধিনায়ক আরভিন।

বাংলাদেশ সিরিজের আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে ইনজুরিতে পড়েন ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারা। এই কারণে বাংলাদেশ সিরিজের পাশাপাশি ভারতের বিপক্ষেও তাদেরকে পাবে না জিম্বাবুয়ে।

এর পাশাপাশি ইনজুরি তালিকায় যুক্ত হয়েছেন দলটির নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন ও স্পিনার ওয়েলিংটন মাসাকাদজা। আরভিনের পরিবর্তে আরও একবার নেতৃত্ব দেওয়ার সুযোগ পাচ্ছেন রেগিস চাকাভা। তার নেতৃত্বেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতেছে জিম্বাবুয়ে।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আরভিন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন। আগে থেকেই মাংশ পেশির ইনজুরিতে দলের বাইরে আছেন টেন্ডাই চাতারা। আর মুজারাবানি ভুগছেন কাঁধের ইনজুরিতে।

চলতি বছরের ১৮ আগস্ট হারারে স্পোর্টস ক্লাব মাঠে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে মাঠে নামবে জিম্বাবুয়ে। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২২ আগস্ট। সবগুলো ম্যাচের ভেন্যু হারারে স্পোর্টস ক্লাব মাঠ।

জিম্বাবুয়ে স্কোয়াড
রেগিস চাকাভা (অধিনায়ক), রায়ান বার্ল, তানাকা শিভাঙ্গা, ব্রাডলি ইভান্স, লুক জোঙ্গে, ইননোসেন্ট কাইয়া, তাকুওয়ানাশে কাতিয়ানো, ক্লাইভ মাদান্দে, ওয়েসলি মাধেভ্রে, তাদিওয়ানাশে মারুনামি, জন মাসারা, টনি মুনোওঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও ডোনাল্ড ত্রিপানো।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :