পাকিস্তানকে ১৭০ রানের লক্ষ্য দিলো টাইগ্রেসরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৭ নভেম্বর ২০২৩
পাকিস্তানকে ১৭০ রানের লক্ষ্য দিলো টাইগ্রেসরা

ফারজানা হক পিংকির দারুণ ব্যাটিংয়ের পর অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির ফিফটিতে পাকিস্তান নারী দলকে ১৬৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ব্যাট হাতে ফারজানা ৪০ এবং জ্যোতি ৫৪ রানের ইনিংস খেলেছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে নেমে ইনিংসের এক বল বাকি থাকতে অলআউট হয় বাংলাদেশ নারী দল।

ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটি থেকে ২১ রান পায় বাংলাদেশ। মুর্শিদা খাতুন ব্যক্তিগত ১২ রানে ফিলে গেলে উদ্বোধনী জুুটি ভাঙে। এরপর অপর ওপেনার ফারজানা হক পিংকিং ব্যাট থেকে আসে ৪০ রান।

সোবহানা মোস্তারির (১৬) চলে যাওয়ার পর অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সাথে দারুণ ব্যাট করেন পিংকি। তবে রান আউটে কাটা পড়ে অনেকটা মেজাজ হারিয়েই সাজঘরে ফেরেন তিনি। ৮৮ বলে ৪০ রান করেন তিনি। পিংকির ইনিংসে ৩টি চারের মার ছিল।

পিংকি চলে যাওয়ার পর অধিনায়ক জ্যোতির ব্যাট থেকে আসে ফিফটির ইনিংস। শেষ পর্যন্ত ১০৪ বলে ৫৪ রানে ফিরেন জ্যোতি। অধিনায়কের ইনিংসেও ৩টি চারের মার ছিল। এছাড়া ফাহিমা খাতুনের ব্যাট থেকে আসে ১৬ রানে ইনিংস। বাকি আর কেউ বড় ইনিংস খেলতে না পারায় ১ বল বাকি থাকতেই গুটিয়ে যায় বাংলাদেশ।


শেয়ার করুন :