কোহলিদের প্রশংসায় পাকিস্তানের শীর্ষ ক্রিকেটাররা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ০৯ জানুয়ারি ২০১৯
কোহলিদের প্রশংসায় পাকিস্তানের শীর্ষ ক্রিকেটাররা

অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্ট সিরিজ জয় করে প্রসংশায় ভাসছেন কোহলিরা। এবার অস্ট্রেলিয়ার মাটিতে এশিয়ার প্রথম দল হিসেবে টেস্ট সিরিজ জয় করায় কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলের ভুয়সী প্রশংসা করেছেন কিংবদন্তী ওয়াসিম আকরামসহ পাকিস্তানের ক্রিকেট মহল।

ক্রিকেটের সর্বকালের সেরা ফাস্ট বোরারদের একজন আকরাম বলেন, সমন্বিতভাবে দলটি ভালো করেছে এবং বিরাট কোহলি দারুনভাবে নেতৃত্ব দিয়েছেন। আমি মনে করি নিজের পারফরমেন্সের জন্য বিরাট প্রশংসার দাবিদার এবং ভারতে ঘরোয়া ক্রিকেটে শক্ত অবকাঠামোর কারণেই এ সাফল্য পেয়েছে তারা।

এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্ট সিরিজ জয় করায় মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দলের প্রশংসা করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেটার ইমরান খান।

এক টুইট বার্তায় ইমরান বলেন, ‘উপমহাদেশের দল হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার টেস্ট সিরিজ জয় করায় বিরাট কোহলি ও টিম ইন্ডিয়াকে অভিনন্দন।’

দেশটির আরেক সাবেক অধিনায়ক মহসিন খান বলেছেন, কখনোই এশিয়ার কোন দলের জন্য অস্ট্রেলিয়ার মাটিতে ছিল না এবং জয়ের জন্য কৃতিত্ব ভারতীয় দলের প্রাপ্য।

সাবেক ওপেনার মহসিন আরও বলেন, ব্যাটসম্যানদের কারণে ভারতীয় দল সাফল্য পেয়েছে। পুরো সিরিজে পুজারা, কোহলি, পান্থ এবং অন্য ব্যাটসনম্যানদের ব্যাটিং আমাকে মুগ্ধ করেছে। কেননা তাদের পারফরমেন্সের কারণে বোলাররা কোন প্রকার চাপ ছাড়া খেলতে পেরেছে।

সোমবার বৃষ্টি বিঘ্নিত সিডনি টেস্ট ড্র হওয়ায় চার ম্যাচ সিরিজ ২-১ ব্যবধানে জিতে দীর্ঘ ৭১ বছরের জয়ের খড়া কাটায় ভারত। ভারতীয় দল যখন অস্ট্রেলিয়াতে টেস্ট সিরিজ জয় করে তখন দক্ষিণ আফ্রিকায় বাজেভাবে পরাজিত হয় পাকিস্তান। দলের সাম্প্রতিক পারফরমেন্সে দারুন চাপে রয়েছে পাকিস্তানের পুরো ক্রিকেট সেপআপ।

ইমরান খান পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান এহসান মানির নেতৃত্বাধীন দেশটির ক্রীড়া বিষয়ক বিশেষ টাস্ক ফোর্সের বৈঠক ডেকেছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

অনুষ্কাকে মাঠেই জড়িয়ে ধরলেন বিরাট

অনুষ্কাকে মাঠেই জড়িয়ে ধরলেন বিরাট

সিরিজ জিতে পূজারাকেও নাচতে বাধ্য করলেন কোহলিরা

সিরিজ জিতে পূজারাকেও নাচতে বাধ্য করলেন কোহলিরা

ইতিহাস গড়লো কোহলির ভারত

ইতিহাস গড়লো কোহলির ভারত

৭১ বছরের অপ্রাপ্তি জয়ের পর যা বললেন বিরাট

৭১ বছরের অপ্রাপ্তি জয়ের পর যা বললেন বিরাট