মাঠে গড়ালো বঙ্গবন্ধু ডিপিএল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২০ পিএম, ৩১ মে ২০২১
মাঠে গড়ালো বঙ্গবন্ধু ডিপিএল

সকল স্বাস্থ্য প্রটোকল মেনে মাঠে গড়ালো দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও সম্মানজনক ‘ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ’ (ডিপিএল)। সোমবার (৩১ মে) সকালে ঢাকার মিরপুর এবং বিকেএসপির দুটি মাঠে একসাথে তিনটি ম্যাচ শুরু হয়েছে।

ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় এ আসরটি এবার অনুষ্ঠিত হচ্ছে নবরুপে, টি-টোয়েন্টি ফরম্যাটে। টুর্নামেন্টটি মূলত দেশের বেশির ভাগ ক্রিকেটারদের আয়ের প্রধান উৎস হওয়া করোনার মাঝে জাতীয় দলের আদলে খেলোয়াড়দের বায়ো-বাবলে রেখে এবারের আসর অনুষ্ঠিত হচ্ছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বছরের ডিপিএলের নামকরণ করা হয়েছে- ‘বঙ্গবন্ধু ডিপিএল স্পন্সর বাই ওয়ালটন’।

আসরের প্রথম দিন সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পারটেক্স স্পোর্টিং ক্লাব এবং আহাবানী ক্লাব লিমিটেড। এছাড়া একই সময়ে বিকেএসপির ৩ নম্বর মাঠে লিজেন্ডস অফ রূপগঞ্জে এবং ওল্ড ডিওএইচএস এবং বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম দোলেশ্বর এবং ব্রাদার্স ইউনিয়ন মুখোমুখি হয়েছে।

দেশব্যাপী করোনাভাইরাসের কারণে গত বছর প্রথম রাউন্ডের পর লিগটি স্থগিত হয়ে যায়। ফলে এবার দলগুলো একই রকম থাকতে। আগের ক্লাবেই খেলবেন ক্রিকেটাররা। নতুন ফ্রি খেলোয়াড় (যারা আগের বছর খেলেননি) হিসেবে বিশেষ অনুমতি নিয়ে দলে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এবার লিগের ফরম্যাটেও আনা হয়েছে পরিবর্তন।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলে তামিম-মুশফিকদের জন্য ‘বিশেষ ব্যবস্থা’

ডিপিএলে তামিম-মুশফিকদের জন্য ‘বিশেষ ব্যবস্থা’

ডিপিএলে দু-একটা ম্যাচ উপরে সুযোগ চান সাইফউদ্দিন

ডিপিএলে দু-একটা ম্যাচ উপরে সুযোগ চান সাইফউদ্দিন

ডিপিএলের বায়ো-বাবল পাঁচ তারকা হোটেলে

ডিপিএলের বায়ো-বাবল পাঁচ তারকা হোটেলে

দেখে নিন ডিপিএলের সময়সূচি

দেখে নিন ডিপিএলের সময়সূচি