বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪২ পিএম, ১০ আগস্ট ২০২১
বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসেই ঢাকায় আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। বাংলাদেশ সফরকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের সাথে বাংলাদেশ সফরে আসছেন না নিয়মিত অধিনায়ন কেন উইলিয়ামসন। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন উইকেটকিপার টম ল্যাথাম।

বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলকি আগস্টের ২৪ তারিখ ঢাকায় পা রাখবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ১ সেপ্টেম্বর। তার আগে তিন দিনের কোয়ারেন্টাইন শেষে সাভারের বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

সিরিজের পাঁচটি ম্যাচই মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচে টি-টোয়েন্টি সিরিজও মিরপুরে অনুুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে সরাসরি পাকিস্তান যাবে নিউজিল্যান্ড। সেখানে বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে এবং ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। বাংলাদেশের জন্য ঘোষিত দলের সাথে পাকিস্তান সফরের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। একই দলের সাথে ওয়ানডে সিরিজের জন্য শুধুমাত্র একজন বাড়তি খেলোয়াড় যোগ করেছে তারা।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড স্কোয়াড
টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।

ম্যাচ সূচি
১ম টি-টোয়েন্টি: ০১ সেপ্টেম্বর (বুধবার), ২০২১
২য় টি-টোয়েন্টি: ০৩ সেপ্টেম্বর (শুক্রবার), ২০২১
৩য় টি-টোয়েন্টি: ০৫ সেপ্টেম্বর (রবিবার), ২০২১
৪র্থ টি-টোয়েন্টি: ০৮ সেপ্টেম্বর (বুধবার), ২০২১
৫ম টি-টোয়েন্টি: ১০ সেপ্টেম্বর (শুক্রবার), ২০২১।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

বাংলাদেশে আসলেও পাকিস্তান যাবে না কিউই মূল স্কোয়াড

বাংলাদেশে আসলেও পাকিস্তান যাবে না কিউই মূল স্কোয়াড

স্থগিত আইপিএলে খেলবেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা

স্থগিত আইপিএলে খেলবেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা

অভিষেকেই মাস সেরা কনওয়ে

অভিষেকেই মাস সেরা কনওয়ে