বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠিয়ে ব্যাটিংয়ে ভারত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২৮ এপ্রিল ২০২৪
বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠিয়ে ব্যাটিংয়ে ভারত

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস হেরেছে বাংলাদেশ। টস জিতে ভারতীয় অধিনায়ক প্রথমে ব্যাটিং বেছে নেওয়ায় ফিল্ডিং করছে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাদিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজে প্রথম ম্যাচে ভারতীয় নারী দলের বিপক্ষে মাঠে নেমেছে নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বাধীন বাংলাদেশ নারী ক্রিকেট দল।

বাংলাদেশ দলের একাদশে দুটি পরির্বতন আনা হয়েছে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচের একাদশ থেকে রিতু মনি ও শরীফা খাতুনের পরিবর্তে সোবহানা মোস্তারি ও সুলতানা খাতুনকে একাদশে যুক্ত করা হয়েছে।

ভারত ও বাংলাদেশি মেয়েদের সর্বশেষ দেখায় ভারত ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল। তবে এবার বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশের মেয়ে সিরিজ হারের প্রতিশোধ নেওয়ার দারুণ সুযোগ।

বাংলাদেশ একাদশ
নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার দোলা, সুবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, স্বর্ণা আক্তার, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, সুলতানা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা।

ভারত একাদশ
হারমানপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, যস্তিকা ভাটিয়া (উইকেটকিপার), দীপ্তি শর্মা, শেফালি বর্মা, সাজানা সজীবন, রিচা ঘোষ, পুজা বস্ত্রকর, রেনুকা সিং, শ্রেয়াঙ্কা পাতিল ও রাধা যাদব।



শেয়ার করুন :