আলাভেজকে ৪-০ গোলে উড়িয়ে দিল রোনালদোরা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৯ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৮
আলাভেজকে ৪-০ গোলে উড়িয়ে দিল রোনালদোরা

লা লিগায় নিজেকে মেলে ধরতে পারেনি রোনালদো। গোলের জন্য রীতিমত যুদ্ধ করতে হয়েছে তাকে। তবে শেষ দিকে এসে স্বরূপে ফিরতে শুরু করেছেন। শনিবার রাতে আলাভেজের বিপক্ষে দুর্দান্ত খেলে গোল পেয়েছেন করিম বেনজেমা ও গ্যারেথ বেলও। বিবিসি ত্রয়ীর দাপুটে পারফরম্যান্সে আলাভেজকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে জিদানের শিষ্যরা।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রেখে আক্রমণ করে খেলতে থাকে রিয়াল। ম্যাচের ১৬ মিনিটে গোলের সুযোগও পায় দলটি। তবে ডি-বক্সের মধ্যে এক ডিফেন্ডারকে কাটিয়ে গোলরক্ষক বরাবর শট নেন রোনালদো।

ম্যাচের ২৫ মিনিটে বেলের ব্যাকভলি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। অবশেষে ম্যাচের ৪৪ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। ডান দিক থেকে বেনজেমার বাড়ানো বল সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে জোরালো শটে জালে পাঠান রোনালদো।

বিরতি থেকে ফিরেই ব্যবধান দ্বিগুণ করেন বেল। ম্যাচের ৪৬ মিনিটে প্রতিপক্ষের ভুলে পাওয়া বল বেনজেমা ডি-বক্সে ঢোকা বেলকে পাস দেন। বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন ওয়েলসের এই ফরোয়ার্ড।

ম্যাচের ৬১ মিনিটে নিজেদের দ্বিতীয় গোলের দেখা পান রোনালদো। লুকাস ভাসকেসের বাড়ানো বল প্রায় ১২ গজ দূর থেকে ডান পায়ের নিচু শটে লিগে নিজের ১৪তম গোলটি করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।

আর ম্যাচের ৮৯ মিনিটে সফল স্পট কিকে আলাভেজের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন বেনজেমা। ডি-বক্সে গ্যারেথ বেলকে ফাউল করলে পেনাল্টিটি পায় রিয়াল। হ্যাটট্রিকের সুযোগ থাকা সত্ত্বেও নিজে না নিয়ে গোলের সুযোগটি সতীর্থকে ছেড়ে দেন রোনালদো।

এ জয়ে ২৫ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। ৪ পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে এক ম্যাচ কম খেলা অ্যাথলেটিকো মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সা পয়েন্ট ৬৫।


শেয়ার করুন :


আরও পড়ুন

লজ্জার হার নিয়েও শেষ ষোলোতে আর্সেনাল

লজ্জার হার নিয়েও শেষ ষোলোতে আর্সেনাল

গোলরক্ষক ডি গিয়া নৈপুণ্যে ম্যানইউর ড্র

গোলরক্ষক ডি গিয়া নৈপুণ্যে ম্যানইউর ড্র

লিগানেসের বিপক্ষে প্রতিশোধ নিল রিয়াল

লিগানেসের বিপক্ষে প্রতিশোধ নিল রিয়াল

মেসির গোলে বার্সার রক্ষা

মেসির গোলে বার্সার রক্ষা