মাঠে বসে ভিডিও কলে সুয়ারেজের কান্না, নেট দুনিয়ায় ভাইরাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৩ পিএম, ২৩ মে ২০২১
মাঠে বসে ভিডিও কলে সুয়ারেজের কান্না, নেট দুনিয়ায় ভাইরাল

শেষ কবে এত নাটকীয়তা ছিল লা-লিগায়? উত্তর খুঁজতে হলে হয়তো পিছনে ফিরে যেতে হবে। তবে, এবারের আসরটি দীর্ঘদিনই ফুটবল ভক্তদের মনে গেঁথে থাকবে। লা-লিগার শিরোপা যাচ্ছে কার ঘরে, রিয়াল মাদ্রিদ নাকি অ্যাথলেটিকো মাদ্রিদ-জানতে অপেক্ষা করতে হয় লিগের শেষ ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত। 

লিগের শেষের দিকে শিরোপা দৌড়ে ছিল রিয়াল মাদ্রিদ, অ্যাথলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা। তবে বার্সেলোনা শেষ দিকে শিরোপা দৌড় থেকে ছিটকে গেলেও সমানতালে লড়াই চলে দুই মাদ্রিদের মধ্যে। তবে শেষ পর্যন্ত অ্যাথলেটিকো মাদ্রিদের কাছেই হার মানতে হল রিয়াল মাদ্রিদকে। 

লিগের শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদের পাশাপাশি জয় পায় অ্যাথলেটিকো মাদ্রিদও। ফলে ২ পয়েন্ট এগিয়ে থেকে ৭ বছর পর লা-লিগার শিরোপা নিজেদের ঘরে তুলতে পারলো সুয়ারেজরা। 

লিগের শেষ ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের নায়ক ছিলেন লুইস সুয়ারেজ। অ্যাথলেটিকো মাদ্রিদের হয়ে প্রথম মৌসুমেই বাজিমাত করেন তিনি। লিগে ৩২ ম্যাচ খেলে ২১ গোল করেন তিনি। 

সুয়ারেজের গোলেই শিরোপা জিতে মাদ্রিদ। প্রথম মৌসুমে যোগ দিয়েই ক্লাবের এই বিরাট অর্জনে অবদান রাখতে পেরে নিজের আবেগকে ধরে রাখতে পারেননি সুয়ারেজ। 

ম্যাচ শেষে বিজয় উল্লাসের পর চোখে পড়ে সুয়ারেজের কান্নাও। ম্যাচ পরবর্তী এক ভিডিওতে দেখা যায়, মোবাইল হাতে সুয়ারেজ কারও সাথে ভিডিও কলে কথা বলছেন এবং অঝরে কাঁদছেন। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় সুয়ারেজের এই ভিডিও। 

যদিও কার সাথে ভিডিও কলে কথা বলছিলেন সুয়ারেজ সেটির কোন বিশ্বস্ত তথ্য পাওয়া যায়নি। তবে, সুয়ারেজের এমন পারফরম্যান্সে খুশি ফুটবল ভক্তরা। বার্সেলোনা থেকে চলে আসার পর নিজেকে যেন আবার প্রমাণ করে দেখালেন তিনি এখনও ফুরিয়ে যাননি। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

এমবাপের পরবর্তী গন্তব্য কোথায়?

এমবাপের পরবর্তী গন্তব্য কোথায়?

রিয়ালের স্বপ্ন ভেঙে আ্যাথলেটিকোর শিরোপা জয়

রিয়ালের স্বপ্ন ভেঙে আ্যাথলেটিকোর শিরোপা জয়

ভুল চিকিৎসায় মৃত্যু ম্যারাদোনার

ভুল চিকিৎসায় মৃত্যু ম্যারাদোনার

অর্থের অভাবে আগুয়েরোতেই আস্থা বার্সার

অর্থের অভাবে আগুয়েরোতেই আস্থা বার্সার