শেষ মুহূর্তে বেলিংহামের লাল কার্ড, আপিল করবে রিয়াল মাদ্রিদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৫ মার্চ ২০২৪
শেষ মুহূর্তে বেলিংহামের লাল কার্ড, আপিল করবে রিয়াল মাদ্রিদ

লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে শেষ বাঁশি বাজার আগে লাল কার্ড দেখেন ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহাম। তবে সেই লাল কার্ডের বিপক্ষে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। ক্লাবের একটি সূত্র ইএসপিএন’কে এ তথ্য নিশ্চিত করেছে।

শনিবার ভ্যালেন্সিয়ার সাথে ২-২ গোলের ড্রয়ের ম্যাচটির শেষ বাঁশি বাজার সময় এই ইংলিশ মিডফিল্ডারকে লাল কার্ড দেখানো হয়। রেফারি তার রিপোর্টে উল্লেখ করেছে বেলিংহাম একটি সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে বেশ আগ্রাসী মনোভাব পোষণ করে বার বার চিৎকার করে অশালীন ভাষা ব্যবহার করেছে।

ব্রাহিম দিয়াজের ক্রসে ইনজুরি টাইমের নবম মিনিটে হেডের সাহায্যে বেলিংহাম গোল করার পর রেফারি জেসুস গিল মানজানো জানান তার আগেই তিনি ম্যাচ শেষে বাঁশি দিয়ে দিয়েছেন। এই গোলটি হলে মাদ্রিদ জয় নিয়ে মাঠ ছাড়তো। আর এতেই বেলিংহাম ক্ষুব্ধ হয়ে রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া জানান।

রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি ম্যাচ শেষে দাবি করেছেন, বেলিংহাম কোনভাবেই রেফারিকে অপমান করে কিছু বলেননি। তিনি বলেন, “বেলিংহামে লাল কার্ড নিয়ে আমরা খুবই বিরক্ত। সে কোন ধরনের অপমানজনক ভাষা ব্যবহার করেনি। সে রাগ হয়ে রেফারিকে উদ্দেশ্য করে যা বলেছে আমরা সবাই স্বাভাবিক ভাবে এভাবে ভেবে থাকি। ”

তিনি আরও বলেন, “গোলের পর রেফারি খেলা চালিয়ে যাবার সঙ্কেত দেন। আমার মনে হয় তিনি কোন ভুল করেছেন। বেলিংহাম যা বলেছেন স্পষ্টভাবেই বলেছেন। তার মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা গেছে, কিন্তু ঐ সময় যা হয়েছিল তাতে এটাই স্বাভাবিক। এটা কোনভাবেই অপমানজনক কোন ঘটনা নয়।”


শেয়ার করুন :