ম্যানইউর বড় জয়ে রোনালদোর গোল, জিতেছে চেলসিও

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৮ এএম, ০১ নভেম্বর ২০২১
ম্যানইউর বড় জয়ে রোনালদোর গোল, জিতেছে চেলসিও

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে আলাদা ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে টেবিল টপার চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসেল ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে চেলসি। একই ব্যবধানে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে জয় পেয়েছে ম্যানইউ।

ঘরে মাঠে ম্যানইউর বিপক্ষে টটেনহ্যাম বল দখলে এগিয়ে থাকলেও পেরে ওঠেনি তারা। ২৮ মিনিটে কর্নারে এরিক ডায়ারের হেড দূরের পোস্টে থাকা টটেনহ্যামের ক্রিস্টিয়ান রোমেরো বল ঠেলে জালে বল পাঠান। তবে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়।

৩৯তম মিনিটে রোনালদোর দারুণ গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ব্রুনো ফের্নান্দেসের বাড়ানো ক্রসে পর্তুগিজ ফরোয়ার্ডের নেওয়া ভলি কিকটি ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি হুগো লরিস। তাকে ফাঁকি দিয়ে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। লিডি ধরে রেখেই বিরতিতে যায় ম্যানউই।

বিরতির পর ৬৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইউনাইটেড। ফের্নান্দেসের কাছ থেকে পাওয়া বল রোনালদো থ্রু পাস দিয়ে কাভানির দিকে বাড়িয়ে দেন। গোলরক্ষককে পরাস্ত করে জালে বল পাঠান উরুগুয়ের এ ফরোয়ার্ড।

দুই গোলে পিছিয়ে পড়ে আর ম্যাচে ফিরতে পারেনি টটেনহ্যাম। উল্টো ম্যাচের ৮৬ মিনিটে আরও একটি গোল হজম করতে হয় স্বাগতিকদের। মাঝ মাঠ থেকে পরিকল্পিত আক্রমণ থেকে হঠাৎই থ্রু পাস বাড়ান নেমানিয়া মাতিচ। বল পেয়েছে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন বদলি হিসেবে মাঠে নামা মার্কাস রাশফোর্ড। এ জয়ে ১০ ম্যাচে পাঁচ জয় আর দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ইউনাইটেড। আর সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে টটেনহ্যাম।

আরেক ম্যাচে নিউক্যাসের ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চেলসি। সেন্ট জেমস পার্ক স্টেডিয়মে ম্যাচের প্রথমার্ধটা গোল শূন্য অবস্থাতেই শেষ হয়।

বিরতির পর ৬৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় চেলসি। রিসি জেমসের বাঁ পায়ের শটে বল জালে জড়ান তিনি। ৭৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জেমস। এবার ডান পায়ের শটে নিজের দ্বিতীয় গোল করেন তিনি।

নিউক্যাসেলের জোলে শেষ গোলটি দেন জর্জিনহো। কাই হাভার্টসকে ফাইল করলে পেনাল্টি পায় চেলসি স্পট কিক থেকে গোল করেন জর্জিনহো। এ জয়ে ১০ ম্যাচে ৮ জয় এক ড্র আর এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

গোল বঞ্চিত মেসি-নেইমার, শেষ মুহূর্তে পিএসজির জয়

গোল বঞ্চিত মেসি-নেইমার, শেষ মুহূর্তে পিএসজির জয়

বার্সেলোনার অন্তবর্তীকালীন কোচ সার্জি বারজুয়ান

বার্সেলোনার অন্তবর্তীকালীন কোচ সার্জি বারজুয়ান

শ্রীলঙ্কা সফরে প্রবাসী নবাব, এবারও নেই এলিটা কিংসলে

শ্রীলঙ্কা সফরে প্রবাসী নবাব, এবারও নেই এলিটা কিংসলে

লিভারপুলের হয়ে জার্গেন ক্লপের ২শতম জয়ের রেকর্ড

লিভারপুলের হয়ে জার্গেন ক্লপের ২শতম জয়ের রেকর্ড