বান্ধবীকে পিটিয়ে পুলিশের হাতে গ্রেফতার মেসন গ্রীণউড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৩ এএম, ৩১ জানুয়ারি ২০২২
বান্ধবীকে পিটিয়ে পুলিশের হাতে গ্রেফতার মেসন গ্রীণউড

ইংল্যান্ড তো বটেই ম্যানচেস্টার ইউনাইটেডের অন্যতম প্রতিভাবান ফরোয়ার্ড মনে করা হয় তাকে। অল্প বয়সেই বেশ আলো ছড়িয়েছেন তরুণ ইংলিশ ফুটবলার মেসন গ্রীণউড। যদিও রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর খুব একটা মাঠে নামার সুযোগ পাচ্ছিলেন না। এবার বেশ গুরুতর অভিযোগ উঠেছে এই তারকার বিরুদ্ধে। অভিযোগ করেছেন তাঁর বান্ধবী হ্যারিয়ট রবসন।

গ্রীণউডের বিরুদ্ধে মারধর সহ আরো শারিরীক নির্যাতনের অভিযোগ জানিয়েছেন রবসন। ইতিমধ্যে রবসনের পোস্টের ভিত্তিতে গ্রীণউডকে বরখাস্ত করেছে তাঁর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তারচেয়েও দুঃখজনক খবর হলো, ম্যানচেস্টার পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন এই ইংলিশ তারকা।

গ্রীণউডের মারধরের বিষয়টা প্রথম সামনে আসে তাঁর বান্ধবী রবসনের সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন রবসন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, গ্রিনউড তাঁকে শারীরিকভাবে নির্যাতন করেছেন।

রবসনের ছবি কিংবা পোস্টগুলো বেশ স্পর্শকাতর। ভিডিওতে দেখা যায়, মারধরের কারণে রবসনের ঠোঁট কেটে রক্ত গড়িয়ে পড়ছে। ছবিগুলোতেও দেখা যাচ্ছে নির্যাতনের ফলে শরীরের বিভিন্ন অঙ্গের ক্ষতবিক্ষত অবস্থা। ছবির ক্যাপশনে রবসন লিখেন ‘তাঁদের জন্য, যাঁরা জানতে চান গ্রিনউড আমার সঙ্গে কী কী করে।’

 

গ্রীনউডের এমন ভয়াবহ কার্যকলাপের ব্যাপারটি নজরে আসার পর থেকেই তাকে ক্লাবের অনুশীলন এবং সকল কার্যক্রম থেকে নিষিদ্ধ ঘোষণা করেছে রেড ডেভিলরা। নির্দোষ প্রমানিত না হওয়া পর্যন্ত নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে জানিয়েছে ইউনাইটেড কর্তৃপক্ষ।

রবিবার (৩০ জানুয়ারি) ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘মেসন গ্রিনউড পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অনুশীলন করতে কিংবা ম্যাচ খেলতে পারবেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ছবি এবং অভিযোগ সম্পর্কে আমরা অবগত। সব প্রমাণিত না হওয়া পর্যন্ত আমরা আর কোনো মন্তব্য করব না। ম্যানচেস্টার ইউনাইটেড কোনো ধরনের সহিংসতাকে প্রশ্রয় দেয় না।’

ওইদিকে ম্যানচেস্টার পুলিশ নিশ্চিত করেছে যে তারা ২০ বছর বয়সী এক ব্যক্তিকে ধর্ষণ ও হামলার সন্দেহে গ্রেপ্তার করেছে। এ নিয়ে পুলিশের পক্ষ থেকেও আলাদা করে বিবৃতি দেয়া হয়।

বিবৃতিতে বলা হয়েছে, ‘বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ সামাজিক যোগাযোপ মাধ্যমে একজন নারীর ছবি এবং ভিডিও পোস্ট থেকে শারীরিক সহিংসতার ঘটনা সম্পর্কে অবগত করা হয়েছিল। তখন তদন্ত শুরু করা হয়। তদন্তের ভিত্তিতে ২০ বছর বয়সী একজন ব্যক্তিকে ধর্ষণ ও হামলার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।’

স্কুলজীবন থেকেই একজন আরেকজনের সঙ্গে আছেন এই গ্রিনউড-রবসন জুটি। সম্পর্কের এক বছর পূর্তির ব্যাপারটাও সবাইকে জানিয়েছিলেন বেশ ঢাকঢোল পিটিয়ে। মাঝে একবার দুজনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেলেও পরে নিজেদের মধ্যে ঠিকঠাক করে নেন।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

৩৮২ কোটিতে লিভারপুলে ‘কলম্বিয়ান নেইমার’

৩৮২ কোটিতে লিভারপুলে ‘কলম্বিয়ান নেইমার’

সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

টটেনহ্যামে আরও আড়াই বছর থাকছেন হুগো লরিস

টটেনহ্যামে আরও আড়াই বছর থাকছেন হুগো লরিস

ওয়াটফোর্ডের দায়িত্বে ৭৪ বছর বয়সী কোচ হজসন

ওয়াটফোর্ডের দায়িত্বে ৭৪ বছর বয়সী কোচ হজসন