লেভানডোভস্কিকে বিক্রি করবে না বায়ার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫০ এএম, ২৫ এপ্রিল ২০২২
লেভানডোভস্কিকে বিক্রি করবে না বায়ার্ন

ফুটবলের বাজারে এখন আলোচনার মধ্যমনি পোল্যান্ড তারকা রবার্ট লেভানডোভস্কি। তাকে নিয়ে কথার লড়াই চালিয়ে যাচ্ছে দুই জায়ান্ট বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। বার্সা যতই আগ্রহ দেখাচ্ছে, বায়ার্ন ততই চেপে যাচ্ছে। জার্মান ক্লাবটি এবার সরাসরিই বলে দিলো, লেভানডোভস্কিকে বিক্রি করবে না তারা।

ফুটবলের দলবদলের বাজারে এই গ্রীষ্মে বার্সেলোনার পছন্দের তালিকায় প্রথম পছন্দ লেভানডভস্কি। স্ট্রাইকার সংকটে ভুগতে থাকা বার্সা পোলিশ তারকাকে দিয়েই ঘাটতি পূরণ করতে চায়। কিন্তু লেভানডোভস্কির ক্লাব সাফ জানিয়ে দিয়েছে, তাকে ছাড়ার মতো কাজ বায়ার্ন করবে না।

বাভারিয়ান ক্লাবটির সাফল্যের পেছনের বড় কারিগর ৩৩ বছর বয়সী এই তারকা। জানা গেছে, তার সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় জার্মান ক্লাবটি। যাতে আগামী মৌসুমেও জার্মান শিরোপা সহ বাকিগুলোও ধরে রাখতে পারে বর্তমান চ্যাম্পিয়নরা।

বায়ার্নের ক্রীড়া পরিচালক হাসান সালিহামিজিক স্কাই জার্মানিকে একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘এই গ্রীষ্মে লেভানডোভস্কির চলে যাওয়াটাই আমাদের জন্য বিকল্প নয়। ২০২৩ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি আছে। আমরা শীঘ্রই কিছু আলোচনা করবো। আমরা চাই তিনি থাকুক।’

বায়ার্নের এই কর্মকর্তা আরও বলেন, ‘আমাদের কাছে বিশ্বের সেরা খেলোয়াড় (লেভানডোভস্কি) আছে। আমরা চাই সে এখানে থাকুক। আমরা তাকে নিয়ে গর্বিত এবং খুব পছন্দ করি। আমরা এখনো তার সাথে আলোচনা করিনি, তবে করবো।’

ওইদিকে বার্সেলোনা সভাপতি জোয়ান লাপোর্তা কয়েকদিন আগে অনানুষ্ঠানিকভাবে বলেছিলেন যে, পোলিশ স্ট্রাইকারের বার্সেলোনায় যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে লাপোর্তার বক্তব্য উড়িয়ে দিয়েছে বায়ার্ন। তারা তাতে একমত হতে পারেনি।

লেভনডোভস্কির জন্য বার্সেলোনা ৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে পারে। তখন তাকে ছাড়বেন কিনা জানতে চাইলে সালিহামিডজিক তার অবস্থানে অটল ছিলেন। তিনি বলেন, ‘আমি এটা কোনোভাবেই মেনে নিবো না।’

২০১৪ সালে ৫০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বরুশিয়া ডর্টমুন্ড থেকে বায়্যান মিউনিখে যোগ দেন লেভানডোভস্কি। তারপর থেকে বায়ার্নেই আছেন পোলিশ তারকা। ক্লাবটির হয়ে রেকর্ড ২৩৬ গোল করেছেন পোলিশ তারকা। দুইবার জার্মান লিগের শিরোপাও জিতেছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি



শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজি সমর্থকদের দুয়োর জবাব দিলেন নেইমার

পিএসজি সমর্থকদের দুয়োর জবাব দিলেন নেইমার

জীবন ও ফুটবল উপভোগ করছি, বয়স কোনো বিষয় নয়: সালাহ

জীবন ও ফুটবল উপভোগ করছি, বয়স কোনো বিষয় নয়: সালাহ

ডর্টমুন্ডকে হারিয়ে বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন

ডর্টমুন্ডকে হারিয়ে বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন

ইংল্যান্ডের ‌‘নতুন বেকহ্যাম’ জ্যাক গ্রিলিশ

ইংল্যান্ডের ‌‘নতুন বেকহ্যাম’ জ্যাক গ্রিলিশ