রিয়াল ছাড়বেন না হ্যাজার্ড, লক্ষ্য কাতার বিশ্বকাপ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৪ এএম, ১৪ মে ২০২২
রিয়াল ছাড়বেন না হ্যাজার্ড, লক্ষ্য কাতার বিশ্বকাপ

বেলজিয়াম তারকা ইডেন হ্যাজার্ডের রিয়াল মাদ্রিদ ক্যারিয়ারটা বেশ ইনজুরিপ্রবণ। সবশেষ চলতি মৌসুমে শেষবার ইনজুরিতে পড়েছেন তিনি। তখন সবাই ভেবেছিল, রিয়ালে হ্যাজার্ড অধ্যায় এখানেই সমাপ্তি। কিন্তু বেলজিয়াম অধিনায়ক স্রেফ জানিয়ে দিলেন, তিনি রিয়ালেই থাকছেন। অন্য কোনো পরিকল্পনা নাই।

রিয়ালের জন্য সুখবর হলো, ইনজুরি কাটিয়ে আবারও মাঠে ফিরতে যাচ্ছেন হ্যাজার্ড। রোববার (১৫ মে) কাদিজের বিপক্ষে ম্যাচেই তাকে খানিক সময়ের জন্য মাঠে নামানোর পরিকল্পনা করেছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। আনুষ্ঠানিকতার ম্যাচে একবার বাজিয়ে দেখতে চান বেলজিয়ানকে।

সবাই হ্যাজার্ডের রিয়াল অধ্যায়ের শেষ দেখে ফেললেও তার পরিকুল্পনা ছিল ভিন্ন। দুটি পরিকল্পনা নিয়ে সামনে এগোতে চেয়েছেন তিনি। প্রথমত, মৌসুম শেষ হওয়ার আগেই ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে চেয়েছেন। যার জন্য পুনর্বাসনের সময় এগিয়ে এনেছিলেন বেলজিয়ান অধিনায়ক।

হ্যাজার্ডের দ্বিতীয় পরিকল্পনা ছিল রিয়ালে থাকা। আগামী মৌসুমেও মাদ্রিদের রাজাদের সাথেই কাটাতে চান তিনি থাকা। এখন বাকিটা নির্ভর করেছে রিয়ালের হাতে। তবে তিনি স্পষ্ট বলেছেন যে, তিনি থাকতে চান।

ঐদিকে জাতীয় দলের হয়েও অনুশীলনে ফিরেছেন হ্যাজার্ড। যা দেখে আনচেলত্তি বেশ খুশি। । রিয়াল কোচের ইচ্ছা লিগের ম্যাচে অল্প করে খেললেও চ্যাম্পিয়নস লিগে শুরুতেই হ্যাজার্ডকে মাঠে নামাবেন তিনি। তার বিশ্বাস, লিভারপুলের বিপক্ষে ফাইনালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বেলজিয়ান তারকা।

অন্যদিকে, কাতার বিশ্বকাপে বেলজিয়াম দলে জায়গা অনেকটাই নিশ্চিত হ্যাজার্ডের। ৩১ বছগর বয়সী এই তারকা বিশ্বাস করেন, নভেম্বরে শুরু হতে যাওয়া ২০২২ বিশ্বকাপের আগেই পুরোদমে ফিট হয়ে যাবেন তিনি। ইনজুরির কারণে কয়েকটি ম্যাচ মিস করলেও তাকে দলে রেখেছেন কোচ রবার্তো মার্টিনেজ।

রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে টুর্নামেন্টের আগেই বাদ দেওয়ার কোনো ইচ্ছা নেই মার্টিনেজের। মার্টিনেজ চাচ্ছেন হ্যাজার্ড তার পরিকল্পনায় থাকুক এবং বিশ্বকাপে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করুক। এখন দেখার বিষয়, পুরো ফিট হয়ে হ্যাজার্ড বিশ্বকাপে খেলেন নাকি ইনজুরি নিয়েই কাটাতে হয়।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরির কবলে হ্যাজার্ড, যাচ্ছেন শল্যবিদের ছুরির নিচে

ইনজুরির কবলে হ্যাজার্ড, যাচ্ছেন শল্যবিদের ছুরির নিচে

রিয়াল ছাড়তে চান এডেন হ্যাজার্ড

রিয়াল ছাড়তে চান এডেন হ্যাজার্ড

টেন হাগের ব্যাপারে ম্যানইউকে সতর্ক করলেন রোনালদো

টেন হাগের ব্যাপারে ম্যানইউকে সতর্ক করলেন রোনালদো

ন্যাশনস লিগের পরিকল্পনা হাস্যকর: ক্লপ

ন্যাশনস লিগের পরিকল্পনা হাস্যকর: ক্লপ