টেন হাগের ব্যাপারে ম্যানইউকে সতর্ক করলেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০১ এএম, ১৪ মে ২০২২
টেন হাগের ব্যাপারে ম্যানইউকে সতর্ক করলেন রোনালদো

চলটি মৌসুমটা একদমই ভালো যায়নি ইংলিশ প্রিমিয়ার লিগের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। মৌসুমের সব কয়টি আসর থেকেই ছিটকে পড়েছে তারা। ব্যর্থতার অংশ হিসেবে ছাটাই হয়েছেন কোচ রালফ রাংনিক। তার জায়গায় নিয়োগ পেয়েছেন ডাচ কোচ এরিক টেন হাগ।

নতুন মৌসুমে দায়িত্ব নিতে যাওয়া টেন হাগের ব্যাপারে ক্লাবকে সতর্ক করলেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদোর ভাষ্যমতে, নতুন মৌসুমের শুরুতেই সাফল্য আসবে না। দলের এই অবস্থা বদলাতে টেন হাগের সময় লাগতে পারে। সেটি যেন তাকে দেয়া হয়।

চলতি মৌসুমের শুরুতেই দলের বেহাল দশার জের ধরে ওলে গুনার সোলসকজায়ারকে বরখাস্ত করে ইউনাইটেড। তার জায়গায় অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছিল রালফ রাংনিককে। তবে রাংনিকের অধীনেও দূর্দশা কাটেনি ক্লাবটির। অনিশ্চিত হয়ে পড়েছে আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগ।

এবার রাংনিককে হটিয়ে সাবেক আয়াক্স বস টেন হাগকে নিজেদের ঢেরায় নিয়ে আসলো রেড ডেভিলরা। তাকে স্বাগত জানিয়েছেন রোনালদোও। তবে আগের কোচদের মতো তার পরিণতি দেখতে চান না পর্তুগিজ তারকা। বরং টেন হাগকে সময় দেয়ার পক্ষেই কথা বললেন সময়ের সেরা এই ফুটবলার।

ম্যানচেস্টার ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইটে রোনালদো বলেন, ‘আমি জানি যে সে (টেন হাগ) আয়াক্সে দুর্দান্ত কাজ করেছে। সে একজন অভিজ্ঞ কোচ। কিন্তু আমাদের তাকে সময় দিতে হবে।’

‘তিনি যেভাবে চান সেভাবে অবশ্যই দলের পরিবর্তন করতে হবে। সে যদি ভালো করেন তবে ম্যানচেস্টার ইউনাইটেডের পুরোটাই সফল হবে। তাই আমি তাকে শুভেচ্ছা জানাই।’ - রোনালদো যোগ করেন।

পর্তুগিজ তারকা আরও বলেন, ‘তার আগমনে আমরা সবাই খুশি এবং উত্তেজিত। শুধুমাত্র খেলোয়াড় হিসেবে নয়, ভক্ত হিসেবেও। আমাদের বিশ্বাস করতে হবে যে পরের বছর আমরা শিরোপা জিতবো।’

চলতি মৌসুমে ম্যানইউ ভালো করতে না পারলেও মোটামুটি ভালোই খেলেছেন রোনালদো। এখন পর্যন্ত গোল করেছেন ২৪টি। যার মধ্যে ১৮টি এসেছে প্রিমিয়ার লিগে। পর্তুগালের হয়ে করেছেন আরও ছয়টি। এরপরও ওল্ড ট্র্যাফোর্ডে তার ভবিষ্যৎ নিয়ে এখনও জল্পনা রয়েছে, গ্রীষ্মে তিনি ক্লাব ছাড়তে পারেন।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

দল-বদলের অর্থ যোগাতে শেয়ার বিক্রি করছে বার্সেলোনা

দল-বদলের অর্থ যোগাতে শেয়ার বিক্রি করছে বার্সেলোনা

আগুয়েরোর ভাস্কর্য উন্মোচন করলো ম্যানসিটি

আগুয়েরোর ভাস্কর্য উন্মোচন করলো ম্যানসিটি

বায়ার্ন মিউনিখ ছাড়ছেন লেভানডোভস্কি

বায়ার্ন মিউনিখ ছাড়ছেন লেভানডোভস্কি

মেসি বার্সেলোনা ছাড়ার পর ‘কেদেঁছিলেন’ পিকে

মেসি বার্সেলোনা ছাড়ার পর ‘কেদেঁছিলেন’ পিকে