বিশ্বকাপে এবারের থিম সং ‘লাইভ ইট আপ’

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৪১ এএম, ২৫ মে ২০১৮
বিশ্বকাপে এবারের থিম সং ‘লাইভ ইট আপ’

২০১০ সালের বিশ্বকাপে সাকিরা

রাশিয়ায় ফুটবল বিশ্বকাপের আসর বসতে যাচ্ছে ১৪ জুন। ইতোমধ্যে বিশ্বজুড়ে শুরু হয়ে গেছে ফুটবল উম্মাদনা। এবার ফুটবল বিশ্বকাপের অফিসিয়াল থিম সং নির্ধারণ করা হয়েছে ‘লাইভ ইট আপ’।

নেলসন ম্যান্ডেলার দেশ আফ্রিকায় অনুষ্ঠিত ২০১০ সালের ফুটবল বিশ্বকাপে ‘ওয়াকা ওয়াকা’ শিরোনামে থিম সং গেয়ে বিশ্ব মাতিয়ে ছিলেন কলম্বিয়ান পপ তারকা-সুপার হট গায়িকা শাকিরা। তবে ২০১৪ সালের পর এবার তিনি বিশ্বকাপের থিম সংয়ে থাকছেন না।

জানা গেছে, হলিউড তারকা উইল স্মিথ, ল্যাটিন গ্র্যামি এওয়ার্ড বিজয়ী নিকি জ্যাম এবং আলবেনিয়ার গায়ক ও সঙ্গীত রচয়িতা ইরা ইসত্রেফি মস্কোতে অনুষ্ঠেয় ফিফা বিশ্বকাপ-২০১৮-এর অফিসিয়াল সঙ্গীত ‘লাইভ ইট আপ’ পরিবেশন করবেন।

ফিফা জানায়, ফিফা বিশ্বকাপ-২০১৮ এর অফিসিয়াল সঙ্গীত হিসেবে ‘লাইভ ইট আপ’ তৈরি করেছে ডিজে এবং রচয়িতা ডিপলো। ১৫ জুলাই বিশ্বকাপের ফাইনাল খেলার আগে ৮০ হাজার আসনের লুজনিসি এরেনা স্টেডিয়ামের দর্শকের সামনে স্মিথ, নিসি জ্যাম এবং ইরা সিত্রেফি কয়েকমিনিট ধরে এই গান পরিবেশন করবেন। এ সময় একশ’ কোটি লোক টিভিতে দর্শক হিসেবে থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

বিশ্বব্যাপী ফুটবল ভক্তরা গানটি ২৫ মে থেকে পড়ার সুযোগ পাবেন, তবে আনুষ্ঠানিকভাবে গানটির ভিডিও প্রকাশ করা হবে ৭ জুন। ২২ দিনব্যাপী ফিফা বিশ্বকাপ রাশিয়ার রাজধানীতে শুরু হবে। এছাড়া আরও ১১টি নগরীতে খেলার ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

সেগুলো হলো- মস্কো, সেন্ট পিটার্সবার্গ, সোচি, কাজান, সারানস্ক, কালিনইনগ্রাদ, ভলগোগ্রাদ, রোসটোভ-অন-ডন, নিজনি নভগোরোদ, ইকাতারিমবার্গ ও সামারা। ১৪ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত ১২টি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ উপলক্ষে নিদ্রাহীন পতাকার কারিগররা

বিশ্বকাপ উপলক্ষে নিদ্রাহীন পতাকার কারিগররা

ব্রাজিলের অনুশীলনে ফিরলেন নেইমার

ব্রাজিলের অনুশীলনে ফিরলেন নেইমার

বিশ্বকাপে মেসিদের জন্য বড় দুঃসংবাদ দিলো রোমেরো

বিশ্বকাপে মেসিদের জন্য বড় দুঃসংবাদ দিলো রোমেরো

বিশ্বকাপ অনুশীলনে মেসি

বিশ্বকাপ অনুশীলনে মেসি