‘খেলা চালিয়ে যেতে আগ্রহী ইব্রাহিমোভিচ’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৮ মে ২০২২
‘খেলা চালিয়ে যেতে আগ্রহী ইব্রাহিমোভিচ’

এসি মিলানের সাথে বর্তমান চুক্তি মেয়াদ শেষ হয়ে গেলেও আরও কিছুদিন খেলা চালিয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন ইব্রাহিমোভিচ। মিলানের পরিচালক পাওলো মালদিনি এমটাই জানিয়েছেন। যদিও হাঁটুর অস্ত্রোপচারের কারণে সাত থেকে আট মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।

গাজেটা ডেলো স্পোর্টকে মালদিনি বলেছেন, ‘আমার কাছে মনে হয় সে খেলা চালিয়ে যেতে চায়, এখনই তার অবসরের কোনো পরিকল্পনা নেই। আগামী ১৫ দিনের মধ্যে তার সাথে একবার দেখা করার কথা আছে। মিলানের সাথে তার চুক্তি নবায়নের বিষয়ে আমি কোন সমস্যা দেখি না। দেখা যাক আগামী দুই সপ্তাহে কী হয়।’

চলতি বছরের অক্টোবরে ৪১ বছরে পা রাখতে যাচ্ছেন সুইডিশের এ তারকা স্ট্রাইকার। বুধবার ফ্রান্সের লিঁও শহরে তার বাম হাঁটুর লিগামেন্টের গুরুতর ইনজুরির সফল অস্ত্রোপচার হয়েছে, যে কারণে তাকে সাত থেকে আট মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে।

২০২০ সালে জানুয়ারিতে এসি মিলানে যোগ দেওয়ার মাধ্যমে দীর্ঘ ৮ বছর পর ইতালিয়ান জায়ান্ট দলে ফিরেছিলেন ইব্রা। তার অসাধারণ পারফরমেন্সের উপর ভর করে ২০১১ সালের পর সিরি-আ মৌসুমে এবার শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছে মিলান।

ইন্টার মিলান, পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ ফরোয়ার্ড জানিয়েছেন, হাঁটুর ব্যাথার কারণে গত প্রায় ছয়মাস যাবত তিনি নির্ঘুম রাত কাটিয়েছেন। এসি মিলানকে সিরি-আ শিরোপা উপহার দেওয়ার প্রতিশ্রুতি থেকেই তিনি ব্যাথা সত্ত্বে মাঠ থেকে সড়ে যাননি।

এদিকে, মালদিনি নিশ্চিত করেছেন যে, বেলজিয়ান স্ট্রাইকার ডিভোক অরিগিকে লিভারপুল থেকে উড়িয়ে নিয়ে আসার প্রক্রিয়া প্রায় সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে আক্রমণভাগে অলিভার গিরুদ, রাফায়েল লিয়াও ও আন্তে রেবিচের কিছুটা হলেও সহযোগিতা হবে। যদিও বড় কোনো ট্রান্সফারের জন্য আর্থিকভাবে মিলান এ মুহূর্তে খুব একটা সমৃদ্ধ নয়।

যুক্তরাষ্ট্রভিত্তিক বিনিয়োগকারী প্রতিষ্ঠান এলিয়ন ম্যানেজমেন্ট এসি মিলানের মালিকানা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছে। আরেক মার্কিন বিনিয়োগকারী প্রতিষ্ঠান রেডবার্ড ক্যাপিটাল পার্টনার্সের ক্লাবের নতুন মালিকানা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

লিওর জন্য ১২৮ মিলিয়ন ডলার নিয়ে প্রস্তুত রিয়াল

লিওর জন্য ১২৮ মিলিয়ন ডলার নিয়ে প্রস্তুত রিয়াল

মাঠেই চুরি হলো পিওলির চ্যাম্পিয়ন পদক

মাঠেই চুরি হলো পিওলির চ্যাম্পিয়ন পদক

১১ বছর পর শিরোপা জিতলো এসি মিলান

১১ বছর পর শিরোপা জিতলো এসি মিলান

এসি মিলানকে শিরোপা না জিতিয়ে অবসর নিবেন না ইব্রাহিমোভিচ

এসি মিলানকে শিরোপা না জিতিয়ে অবসর নিবেন না ইব্রাহিমোভিচ